পার্বত্য শান্তি চুক্তি পর্যায়ক্রমে বাস্তবায়নের অঙ্গীকার

আগের সংবাদ

‘বাংলাদেশ বিজনেস সামিট’ উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে বিদেশিদের বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

ঝিনাইগাতী : গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, যুবকের গাঢাকা 

প্রকাশিত: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে উঠেছে সজীব মিয়া (২৫) নামে এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটে গত বুধবার উপজেলার গৌরিপুর ইউনিয়নের ধারাপানি গ্রামে। সজীব মিয়া ওই গ্রামের আ. জলিলের ছেলে।
জানা গেছে, ওই গৃহবধূর স্বামী একজন ভাঙ্গাড়ি ব্যবসায়ী। প্রতিদিনের মতো গত বুধবার ভাঙ্গাড়ি ক্রয় করতে গ্রামে যান তিনি। বিকাল ৫টায় প্রতিবেশী সজীব মিয়া ওই বাড়িতে এসে ঘরে বসে গৃহবধূর কাছে সিগারেট ধরানোর জন্য গ্যাস লাইট চান।
গৃহবধূ গ্যাসলাইট দিতে ঘরে প্রবেশ করার সঙ্গে সঙ্গে সজীব মিয়া তাকে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় গৃহবধূর ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সজীব মিয়া দৌড়ে পালিয়ে যান।
ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।
অভিযোগ রয়েছে, এ ঘটনাকে পুঁজি করে ইউপি সদস্য আনোয়ার হোসেনসহ একটি মহল সজীব মিয়ার পরিবারের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়। তারা ঘটনাটি ধামাচাপা দিতে গৃহবধূর পরিবারকে পুলিশের কাছে যেতে দিচ্ছেন না।
এ বিষয়ে ইউপি সদস্য আনোয়ার হোসেন বলেন, ঘটনাটি মীমাংসার চেষ্টা চলছে। এখানে সাংবাদিকের লেখালেখি ও হস্তক্ষেপ প্রয়োজন নেই। এটা মেম্বারের এলাকা কোন ঘটনা ঘটলে মেম্বার চেয়ারম্যান বুঝবে।
ওসি মনিরুল আলম ভূইয়া বলেন, অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়