কাতার নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : প্রবাসে অপরাধে জড়ালে দায় নেবে না সরকার, দালালের মাধ্যমে কেউ বিদেশমুখী হবেন না

আগের সংবাদ

বিপর্যয় সামালের সক্ষমতা কম : ইঞ্জিনিয়ার ও প্যারামেডিকেল টিম নেই, প্রয়োজন উন্নত প্রশিক্ষণ ও সরঞ্জাম

পরের সংবাদ

শ্রীনগরে যাত্রীবাহী বাসে আগুন

প্রকাশিত: মার্চ ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীনগর (মুন্সিগঞ্জ) প্রতিনিধি : ঢাকা-মাওয়া বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে একটি যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ড ঘটেছে। এসময় তাড়াহুড়ো করে নামতে গিয়ে বাসের বেশ কয়েকজন যাত্রী আহত হন। গতকাল বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে উপজেলার ষোলঘর নতুন বাসস্ট্যান্ডের কাছে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ভাঙ্গামুখি প্রচেষ্টা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্টো ব-১৪-৬৯৯৫) এক্সপ্রেসওয়ের ষোলঘর যাত্রীছাউনীর কাছাকাছি পৌঁছলে এর ইঞ্জিনে আগুন ধরে যায়। পরে আগুন বাসের সর্বত্র ছড়িয়ে পরে। শ্রীনগর ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে।
বাসের যাত্রী স্বপন মিয়া (৪৫) জানান, ইঞ্জিন কভারে ধোঁয়া দেখে যাত্রীরা চালককে বাস থামাতে বললেও তিনি গ্রাহ্য করেননি। পরে মুহূর্তের মধ্যে পুরো বাসে আগুন ধরে যায়। তার মতো অনেক যাত্রীই জানালা দিয়ে লাফিয়ে নামতে গিয়ে আহত হয়েছেন। শ্রীনগর ফায়ার সার্ভিসের টিম লিডার সেলিম রেজা বলেন, প্রায় আধা ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। কীভাবে আগুন লেগেছে তা এখনো জানা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়