সীতাকুণ্ডে বিস্ফোরণ সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্বেগ

আগের সংবাদ

কেন এত ভবন বিস্ফোরণ? : সেবা সংস্থাগুলোর সমন্বয়ের অভাব, সামর্থ্যরে ঘাটতি আছে রাজউকের

পরের সংবাদ

চৌদ্দগ্রামে ফ্রিজের কম্প্রেসর বিস্ফোরণে শিশু নিহত

প্রকাশিত: মার্চ ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি : চৌদ্দগ্রামে ফ্রিজের কম্প্রেসর বিষ্ফোরণে মোঃ ইব্রাহীম খলিল নামে ৪ বছরের এক শিশু নিহত হয়েছে। বিস্ফোরণ থেকে ঘটনা অগ্নিকাণ্ডে একটি বসতঘর পুড়ে গেছে। গত রবিবার রাতে উপজেলার কাশিনগর ইউনিয়নের জয়মঙ্গলপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত ইব্রাহীম খলিল ওই গ্রামের মো. সালেহ আহমেদের ছেলে। গতকাল সোমবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন কুমিল্লার সদর দক্ষিণ থানার চৌয়ারা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মীর মোহাম্মদ মারুফ।
ফায়ার সার্ভিসের স্টেশন ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত রবিবার রাতে সালেহ আহমেদের ঘরে থাকা ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ ঘটে। এতে সঙ্গে সঙ্গে ঘরে আগুন লেগে যায়। আগুনের লেলিহান শিখা দেখে শিশু ইব্রাহিম ভয়ে ঘরের ভিতর খাটের নিচে লুকিয়ে থাকে। অগ্নিকান্ডের সংবাদ পেয়ে পার্শ্ববর্তী সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রনে আনলেও শিশু ইব্রাহীম দগ্ধ হয়ে মারা যায়।
কাশিনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন বলেন, অগ্নিকাণ্ডে ঘরের মধ্যে লুকিয়ে থাকা ইব্রাহীমের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। চৌয়ারার ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মীর মোহাম্মদ মারুফ বলেন, ফ্রিজের কম্প্রেসার বিষ্ফোরণ থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। আমরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসি। পরে খাটের নিচ থেকে পুড়িয়ে যাওয়া শিশু ইব্রাহীম খলিলের মরদেহ উদ্ধার করি।
আইনী প্রক্রিয়া শেষে গতকাল সোমবার দুপুরে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জণ চাকমা বলেন, অগ্নিকান্ডে কাশিনগরের জয়মঙ্গলপুর গ্রামের ইব্রাহীম খলিল নামে এক শিশুর মৃত্য হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়