সাভারে সাংবাদিকের গাড়িতে দুর্বৃত্তদের হানা

আগের সংবাদ

তিন কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ সায়েন্স ল্যাবে : ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

পরের সংবাদ

ক্ষেতলালে হুইপ স্বপন : শিক্ষার জন্য নতুন করে যুদ্ধ শুরু

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, বঙ্গবন্ধু শিক্ষক ক্যাম্প একটি ব্যতিক্রম স্বপ্নতাড়িত অনুষ্ঠান। আমরা নতুন করে একটি যুদ্ধ শুরু করলাম, শিক্ষার যুদ্ধ। দুই দিনব্যাপী বঙ্গবন্ধু শিক্ষক ক্যাম্পের শেষ দিনে গতকাল শনিবার দুপুরে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
জাতীয় সংসদের হুইপ আরো বলেন, বর্তমান সরকার দেশের শিক্ষার মানোন্নয়নে অত্যন্ত আন্তরিকতার সঙ্গে কাজ করছে। শিক্ষা ছাড়া কোনো জাতি উন্নত হতে পারে না। তাই শিক্ষার মানোন্নয়নের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষকদের ভূমিকা রাখার আহ্বান জানান তিনি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি উপস্থিত থাকার কথা থাকলেও বিশেষ কারণে উপস্থিত হতে পারেননি তিনি। ক্ষেতলাল সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজ মাঠে অনুষ্ঠিত ওই শিক্ষক ক্যাম্পে সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জয়পুরহাট জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী, জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, জেলা শিক্ষা কর্মকর্তা মোফাজ্জল হোসেন, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, ক্ষেতলাল উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম মণ্ডল প্রমুখ। ওই শিক্ষক ক্যাম্পে জয়পুরহাটের তিন উপজেলা কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুরের ২৮৫টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৩ হাজার ২০০ জন শিক্ষক অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়