সাভারে সাংবাদিকের গাড়িতে দুর্বৃত্তদের হানা

আগের সংবাদ

তিন কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ সায়েন্স ল্যাবে : ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

পরের সংবাদ

আর্জেন্টিনার ক্লাবে খেলার স্বপ্নপূরণ হচ্ছে না জামালের

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের ক্লাব শেখ রাসেল ক্রীড়া চক্র ছেড়ে আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাব সোল ডি মায়োতে যোগ দেয়ার কথা ছিল জামাল ভূঁইয়ার। ক্লাবের সঙ্গে এ প্রসঙ্গে আলোচনাও করেছেন তিনি। তবে ক্লাব থেকে অনুমতি না পাওয়ায় বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন ক্লাবের হয়ে খেলার স্বপ্নপূরণ হচ্ছে না তার। তাই আর্জেন্টিনা যাওয়ার স্বপ্ন বাদ দিয়ে জাতীয় দলের হয়ে অনুশীলন করার উদ্দেশ্যে আজ রাত দেড়টায় সৌদি আরব যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক।
বাংলাদেশি ফুটবলার হয়ে আর্জেন্টিনার ক্লাবে খেলার প্রস্তাব পাওয়াতে বেশ আলোচনায় ছিলেন জামাল ভূঁইয়া। সবাই অপেক্ষায় ছিলেন বাংলাদেশ দলের অধিনায়ক কখন আর্জেন্টিনার উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন। তবে আর্জেন্টিনা যাওয়ার ব্যাপারে তার কাছে আপডেট জানতে চাওয়ার পর জানা যায় এ যাত্রায় তার আর্জেন্টিনা যাওয়া হচ্ছে না।
আর্জেন্টাইন ক্লাবে খেলার সুযোগ হাতছাড়া হওয়াতে তার মনও খারাপ। তার বর্তমান ক্লাব শেখ রাসেল ক্রীড়া চক্রে যে বেতন পাচ্ছেন তার প্রায় দ্বিগুণ বেতনে সোল ডি মায়োতে যোগ দেয়ার কথা ছিল তার। অনুমতি না পাওয়ায় আর্জেন্টিনা যাওয়ার স্বপ্ন বাদ দিয়ে তিনি সৌদি আরব যাওয়ার উদ্দেশে ব্যাগ গোছাচ্ছেন।
চলতি মাসের ২০ থেকে ২৮ তারিখ সিলেটে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। এই সিরিজের প্রস্তুতি হিসেবে সৌদি আরবের মদিনায় বাংলাদেশ জাতীয় ফুটবল দল ক্যাম্প করবে। সৌদি ক্যাম্পকে সামনে রেখে আজ রাতে জাতীয় দলের দ্বিতীয় বহর যাত্রা শুরু করবে মদিনার পথে। ওই বহরে আছেন বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়াও।
বাংলাদেশ দলের প্রথম গ্রুপ মদিনার উদ্দেশে গতকাল রাত দেড়টায় বাংলাদেশ বিমানযোগে ঢাকা ছেড়েছে। প্রথম গ্রুপের ১৩ সদস্যের মধ্যে আছেন কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা, ফিটনেস কোচ ইভান রাজলগ এবং ১১ ফুটবলার। এই ১১ ফুটবলার হলেন বসুন্ধরা কিংসের আনিসুর রহমান জিকো, সাদ উদ্দিন, রিমন হোসাইন, বিশ্বনাথ ঘোষ, টুটুল বাদশা, তপু বর্মণ, মাশুক মিয়া জনি, সোহেল রানা, রাকিবুল হোসেন, সুমন রেজা, মতিন মিয়া। বসুন্ধরা কিংসের তারিক রায়হান ফিনল্যান্ডে ছুটি কাটাচ্ছেন। সেখান থেকে গতকাল সৌদির পথে রওনা দিয়েছেন তিনি। আজ তিনিসহ নতুন সহকারী কোচ, গোলরক্ষক কোচ ও ফিজিও দলের সঙ্গে যোগ দেবেন।
আজ রাতে মদিনার দিকে রওনা দেয়া দ্বিতীয় বহরে জামাল ভূঁইয়ার সঙ্গে থাকবেন আবাহনীর শহীদুল আলম সোহেল, আলমগীর মোল্লা, রহমত মিয়া, সোহেল রানা, ফয়সাল আহমেদ ফাহিম, এলিটা কিংসলে, শেখ রাসেল ক্রীড়া চক্রের হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস, মোহাম্মদ ইব্রাহিম, ফর্টিস এফসির মিতুল মারমা, মজিবুর রহমান জনি, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের মেহেদী হাসান শ্রাবন, আমিনুর রহমান সজিব, মোহামেডানের শাহরিয়ার ইমন ও পুলিশ এফসির রবিউল হাসান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়