জাকের সুপার মার্কেট : সংঘর্ষে সভাপতিসহ আহত ২

আগের সংবাদ

অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণ : সীতাকুণ্ডের ‘সীমা অক্সিজেন লিমিটেডে’ বিস্ফোরণে নিহত ৬, আহত আরো ২৫

পরের সংবাদ

ধর্ম প্রতিমন্ত্রী : ধর্মীয় স¤প্রীতি রক্ষায় সবাইকে দায়িত্বশীল হতে হবে

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, ধর্মীয় স¤প্রীতি সুরক্ষায় সবাইকে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারে দায়িত্বশীল হতে হবে। সম্মানিত খতিব, ইমাম, ওলামা-মাশায়েখরা জুমার বয়ান, খুতবা, ধর্মীয় আলোচনা ও ওয়াজ মাহফিলে ধর্মীয় স¤প্রীতি সুসংহত করার বিষয়ে আলোচনা রাখবেন। দেশে বিদ্যমান ধর্মীয় স¤প্রীতির পরিবেশ রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
প্রতিমন্ত্রী গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৪টায় দাউদকান্দির জুরানপুর কমপ্লেক্স পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে এসব কথা বলেন। তিনি বলেন, নির্বাচন এলে ধর্মকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করে দেশবিরোধী চক্র ফায়দা লোটার চেষ্টা করে।
প্রতিমন্ত্রী বলেন, অন্যান্য ধর্মীয় ও সামাজিক নেতা নিজ নিজ ধর্মীয় উপাসনালয়ে স¤প্রীতি রক্ষার বিষয়ে বক্তব্য রাখবেন বলে প্রতিমন্ত্রী তার বক্তব্যে উল্লেখ করেন। ফরিদুল হক খান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে সব ধর্মীয় স¤প্রদায়ের মানুষের রক্তের বিনিময়ে আমরা আমাদের স্বাধীনতা অর্জন করেছি।
জাতির পিতার সুযোগ্য কন্যার নেতৃত্বে দেশে সা¤প্রদায়িক স¤প্রীতি ও স্থিতিশীলতা বিরাজ করায় বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা দ্রুতগতিতে এগিয়ে চলছে।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া, উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন, উপজেলা নির্বাহী অফিসার মো. মহিনুল হাসান, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, সাধারণ সম্পাদক ইঞ্জি. মহিউদ্দিন শিকদার ও দাউদকান্দি প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়