উপাচার্য ড. মশিউর রহমান : সুস্থ সংস্কৃতি চর্চার মাধ্যমে অপসংস্কৃতি রুখতে হবে

আগের সংবাদ

সংস্কারের বিরূপ প্রভাব বাজারে : আইএমএফের শর্ত মেনে গ্যাস-বিদ্যুতে ভর্তুকি প্রত্যাহার করায় সার্বিক মূল্যস্ফীতি বেড়েছে

পরের সংবাদ

চরফ্যাশনে ভেজাল ওষুধ বিক্রি : আটকের পর মুচলেকায় ছাড়া পেলেন ব্যবসায়ী

প্রকাশিত: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি : ভেজাল ও নি¤œমানের ওষুধ বিক্রির দায়ে এক ব্যবসায়ীকে আটকের পর মুচলেকায় ছেড়ে দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ঔষধ প্রশাসন অধিদপ্তর ভোলার ড্রাগ সুপার ইফ্রাহিম ইকবাল চৌধুরীর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এ সময় চরফ্যাশন হাসপাতাল রোডে অবস্থিত মা মেডিক্যাল হলের মালিক শাহীনকে ভেজাল ওষুধ বিক্রি, অবৈধ বিদেশি ওষুধ মজুত ও ভ্যাট ফাঁকি দেয়াসহ মোট ৫টি অভিযোগে আটক করে চরফ্যাশন থানা পুলিশ।
এ সময় বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানের খবর চাউর হলে বাজারের একাধিক ওষুধ ফার্মেসি ব্যবসায়ী দোকান বন্ধ করে পালিয়ে যান। এ প্রসঙ্গে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ মতিন খান ও ড্রাগ সুপার ইফ্রাহিম ইকবাল জানান, দুপুরে মা মেডিকেলে অভিযান পরিচালনাকালে ভেজাল ও নি¤œমানের ওষুধ বিক্রি, অবৈধ বিদেশি ওষুধ মজুত ও ভ্যাট ট্যাক্স ফাঁকি দেয়াসহ মোট ৫টি অভিযোগে দোকান মালিক শাহিনকে ভ্রাম্যমাণ আদালতে আটক করা হলেও অবৈধ ওষুধ বিক্রি করবে না মর্মে মুচলেকায় ৫ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেয়া হয়েছে।
ড্রাগ সুপার আরো বলেন, অভিযানের সময় কেমিস্ট সমিতির সম্পাদক জালাল উদ্দিন তার শওকত মেডিকেলসহ অন্য দোকানগুলোও মুহূর্তের মধ্যেই বন্ধ করে পালিয়ে যায়। এসব ব্যবসায়ীরা সরকারকে ভ্যাট ট্যাক্স ফাঁকি দেয়াসহ অবৈধ বিদেশি ওষুধ বিক্রি, নকল ও ভেজাল ওষুধ বিক্রি করছে বলেও অভিযোগ রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়