শালুক আন্তর্জাতিক সাহিত্য সম্মিলন ১০ মার্চ

আগের সংবাদ

ই-টিকেটের নামে ‘ফাঁকিবাজি’ : টিকেট দিতে অনীহা কন্ট্রাকটরের, টিকেটের বিষয়ে যাত্রীরাও উদাসীন, মনিটরিং ব্যবস্থা অপ্রতুল

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

৪ জনের জেল
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জে পদ্মা নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে চারজনকে এক মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার সকালে শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের পদ্মা নদীর তীরে এ অভিযান চালানো হয়। দণ্ডপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার রামচন্দ্রপুর হাট এলাকার ওসিম, নরেন্দ্রপুর গ্রামের সাহাবুল হোসেন, শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর গ্রামের রাজু ও নারায়ণপুর গ্রামের মেহেদী হোসেন। ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্ব দেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন। তিনি জানান, পদ্মা নদীর তীর থেকে অবৈধভাবে এক শ্রেণির অসাধু ব্যবসায়ীরা বালু উত্তোলন করছে- এমন সংবাদের ভিত্তিতে গতকাল সকালে ৬ নম্বর বাঁধ এলাকায় অভিযান চালিয়ে ট্রাক্টরসহ ৪ জনকে আটক করা হয়।
ডিম উৎসব
মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে ডিম খাওয়ানো উৎসব পালিত হয়েছে। গত মঙ্গলবার বিকালে এ উপলক্ষে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ হোসেনপুর মাদ্রাসা ও এমিতখানায় চারশ’ শিক্ষার্থী এবং নাটশাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুশ শিক্ষার্থীকে আনুষ্ঠানিভাবে ডিম খাওয়ানো হয়। এ উপলক্ষে ওই দুই শিক্ষাপ্রতিষ্ঠানে আয়োজিত সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার আবু হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের ডিম খাওয়ানো উদ্বোধন করেন। এসময় উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আব্দুল মালেক, ভেটেরিনারি সার্জন ডা. আল আমিন তাং, সহকারী শিক্ষা অফিসার রঞ্জন কুমার, মহাদেবপুর অ্যানিমেল হেল্থ অফিসার এসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়