মহাখালীতে অভিযান : তিন রেস্টুরেন্টকে তিন লাখ টাকা জরিমানা

আগের সংবাদ

শ্রমবাজারে সম্ভাবনার হাতছানি : সৌদি আরব ও মালয়েশিয়ায় সংকট দেখা দিলেও ইউরোপে সম্ভাবনার হাতছানি

পরের সংবাদ

পতœীতলায় মাদক রোধে কর্মশালা

প্রকাশিত: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পতœীতলা (নওগাঁ) প্রতিনিধি : পতœীতলায় নওগাঁ জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে মাদকদ্রব্য রোধে কর্মপন্থা নির্ধারণের জন্য কর্মশালা অনুুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার পতœীতলা উপজেলা পরিষদ হল রুমে জেলার ৪ সীমান্তবর্তী এলাকায় মাদকদ্রব্য পাচার-চোরাচালান বন্ধে মাদকের ব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য কর্মপন্থা নির্ধারণের লক্ষ্যে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
পতœীতলা উপজেলা নির্বাহী অফিসার রুমানা আফরোজের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান। বিশেষ অতিথি ছিলেন পতœীতলা ১৪ বিজিবির অধিনায়ক লে. কর্র্নেল মো. হামিদ উদ্দিন, সিভিল সার্জন ডা. আবু হেনা মোহাম্মদ রায়হানুজ্জামান সরকার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক ফজলুর রহমান।

আরো উপস্থিত ছিলেন পতœীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফ্ফার, সাপাহার, পোরশা, ধামইরহাট উপজেলার চেয়ারম্যানরা, সংশ্লষ্ট উপজেলা নির্বাহী অফিসার, পতœীতলা ও সাপাহার সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা, পতœীতলা, সাপাহার, পোরশা ও ধামইরহাটের ওসি ও জেলার সব বিজিবি কমান্ডার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, সাংবাদিক ও ইলেকট্রিক মিডিয়ার কর্র্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়