জি এম কাদের : ইভিএম ভোট চুরির আধুনিক মেশিন

আগের সংবাদ

বিকৃতির ঝুঁকিতে বাংলা ভাষা

পরের সংবাদ

মেয়েকে ধর্ষণ : ৯৯৯ এ ফোন করে বাবার আত্মসমর্পণ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ফরিদপুর বোয়ালমারী থানায় আত্মসমর্পণ করেছেন মো. আব্দুর রহমান খাঁ (৩৩) নামে এক ব্যক্তি। জাতীয় জরুরি সেবা সহায়তা নাম্বার ৯৯৯ এ ফোন করে নিজ মেয়েকে ধর্ষণের বিষয় স্বীকার করে আত্মসমর্পণ করেন তিনি। গতকাল সোমবার বোয়ালমারী থেকে মিরপুর মডেল থানা পুলিশের কাছে এ ব্যক্তিকে হস্তান্তর করা হয়। মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন এ তথ্য নিশ্চিত করেছেন। ওসি বলেন, গ্রেপ্তার আসামি ৯৯৯ এ ফোন করে নিজেই ধর্ষণের কথা পুলিশকে জানিয়েছে।
পরে ভুক্তভোগীর নানির অভিযোগের ভিত্তিতে মামলা করা হয়েছে। সেই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষণের শিকার ওই মেয়ের বয়স ১৩ বছর। তার মা সৌদি আরব থাকেন। বাবা ও তার ছোট ভাইসহ মিরপুর থানার পাইকপাড়া এলাকায় থাকেন। গত ২৭-২৮ জানুয়ারি ওই বাসায় বাবা গভীর রাতে ২ বার ধর্ষণ করেন তার মেয়েকে। তিনি আরো বলেন, ঘটনা জানাজানি হলে রহমান খাঁ ৯৯৯ এ ফোন করে ফরিদপুর বোয়ালমারী থানায় আত্মসমর্পণ করেন। বোয়ালমারী থানা থেকে তাকে গতকাল মিরপুর থানায় পাঠায়। তখন ভুক্তভোগীর নানি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে মামলা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়