ক্রোয়েশিয়া : ক্রিমিয়া কখনোই আর ইউক্রেনের অংশ হবে না

আগের সংবাদ

পাতালরেল যুগে বাংলাদেশ : ১০০ সেকেন্ড পর পর ট্রেন, ভূগর্ভে হবে ১২টি তিনতলা স্টেশন

পরের সংবাদ

আদালতে হুজির তিন সদস্যের স্বীকারোক্তি : দুজন ফের রিমান্ডে

প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হরকাতুল জিহাদের (হুজি) গ্রেপ্তার ৬ সদস্যের মধ্যে তিনজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়া দুজনকে ফের তিন দিনের রিমান্ডে এবং একজনকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।
গতকাল বুধবার তিন দিনের রিমান্ড শেষে রমনা থানায় দায়ের করা সন্ত্রাস বিরোধ আইনের মামলায় আসামিদের আদালতে হাজির করেন তদন্ত কর্মকর্তা সিটিটিসির এসআই তৌহিদুল ইসলাম। এদের মধ্যে মো. সাইফুল ইসলাম, মো. দীন ইসলাম ও মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড, মো. ফখরুল ইসলাম ও হাফেজ মো. আব্দুল্লাহ আল মামুনের ফের সাত দিনের রিমান্ড এবং মো. সুরুজ্জামানকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে তিন আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। এরপর তাদের কারাগারে পাঠানো হয়।
ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালত ফখরুল ইসলাম ও হাফেজ মো. আব্দুল্লাহ আল মামুনের পুনরায় তিন দিনের রিমান্ডের আদেশ দেন। একই আদালত সুরুজ্জামানকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দেন। রমনা থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর নিজাম উদ্দিন ফকির গণমাধ্যমকে এসব তথ্য জানান।
এর আগে গত শুক্রবার রাজধানীর বিভিন্ন এলাকা থেকে এই ৬ জনকে গ্রেপ্তার করে সিটিটিসি। পরদিন শনিবার তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়