কেরানীগঞ্জের দগ্ধ সেই গৃহবধূর মৃত্যু

আগের সংবাদ

অনির্বাচিত সরকার এলে সংবিধান অশুদ্ধ হবে : অমর একুশে বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

মোংলা ইপিজেডে ব্যাগ কারখানায় আগুন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাগেরহাট প্রতিনিধি : মোংলা ইপিজেডে ভিআইপি-১ ব্যাগের কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের সময় আতঙ্কিত হয়ে পড়েন শ্রমিকরা। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
মোংলা ইপিজেডের নির্বাহী পরিচালক মো. মাহাবুব আহম্মেদ সিদ্দিক বলেন, দুপুরের দিকে ইপিজেডে ভিআইপি প্রতিষ্ঠানের ১ নম্বর কারখানায় হঠাৎই আগুন লাগে। এ কারখানায় কোম্পানিটির ফেব্রিক্স ছিল। অগ্নিকাণ্ডের সময় দ্রুত সেখানকার কর্মরত শ্রমিকরা বাইরে বেরিয়ে আসে। তবে কীভাবে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে তা নিশ্চিত করতে না পারলেও এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হবে বলে জানান তিনি।
মোংলা বন্দর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. আরবেশ আলী বলেন, অগ্নিকাণ্ডের খবর শুনে ঘটনাস্থলে গিয়ে তাদের তিনটি ইউনিট কাজ শুরু করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্ট সার্কিটের মাধ্যমে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে।
ইপিজেডের ভিআইপি কোম্পানির কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় কেউ হতাহত হয়নি। তবে তাদের কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে। কারখানাটিতে কতজন শ্রমিক ছিল তাৎক্ষণিকভাবে তা জানাতে পারেননি তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়