চট্টগ্রামে ফয়েস লেক বেসক্যাম্প উদ্বোধন

আগের সংবাদ

কাটবে যেসব সংকট : আইএমএফের ৪.৭ বিলিয়ন ডলার ঋণ

পরের সংবাদ

কেরানীগঞ্জের দগ্ধ সেই গৃহবধূর মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকার কেরানীগঞ্জে বাসায় দগ্ধ হওয়া গৃহবধূ ফাহমিদা আক্তার চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল সোমবার বিকাল ৪টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে তার মৃত্যু হয়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
এর আগে গত রবিবার হাসপাতালে তার স্বামী পারভেজ খান দাবি করে জানান, তিনি লঞ্চের লস্কর হিসেবে চাকরি করেন আর তার স্ত্রী ফাহমিদা পোশাক কারখানার শ্রমিক। এক বছর আগে তাদের বিয়ে হয়। গত রবিবার বিকালে বাজার থেকে মাছ আনার পর তা কাটা নিয়ে সামান্য বিষয়ে তাদের মাঝে তর্কাতর্কি হয়। এ সময় স্ত্রীকে একটি চড় দেন তিনি। এর কিছুক্ষণ পর ফাহমিদা রান্নাঘর থেকে কেরোসিন নিয়ে নিজের গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেন বলে দাবি করেন তিনি। সঙ্গে সঙ্গে পারভেজ আগুন নেভানোর চেষ্টা করলেও তার সমস্ত শরীর ঝলসে যায়। আগুন নেভাতে গিয়ে পারভেজের হাতের আঙ্গুলেও সামান্য দগ্ধ হয়। চিৎকার শুনে পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যান।
গতকাল বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ফাহমিদার শরীরের ৯০ শতাংশই দগ্ধ হয়েছিল। আশঙ্কাজনক অবস্থায় গত রবিবারই তাকে আইসিউতে রাখা হয়েছিল। সেখানেই তার মৃত্যু হয়েছে।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, ঘটনাটি কেরানীগঞ্জ থানা পুলিশকে জানানো হয়েছে। তারা বিষয়টি তদন্ত করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়