উগ্র মৌলবাদের বিরুদ্ধে গণসংগীত সমন্বয় পরিষদের কর্মসূচি

আগের সংবাদ

গৃহায়ণ ও রাজউকের ১১ উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে

পরের সংবাদ

নরসিংদীর রায়পুরা : পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে পিকআপ-সিএনজি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলে সিএনজিচালক খোরশেদ মিয়া (৪৫) নামে এক যুবক নিহত। গতকাল রবিবার সকাল ৭টায় মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত খোরশেদ মিয়া পাশের ভৈরব উপজেলার মধ্যেরচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। এখন পর্যন্ত আহতের নাম-ঠিকানা জানতে পারেনি পুলিশ। সিএনজিতে থাকা এক যাত্রীকে গুরুতর আহত অবস্থায় ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় নেয়া হচ্ছে।
হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, নরসিংদী থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভৈরব যাওয়ার পথে মাহমুদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বিপরীত দিক ভৈরব থেকে আসা বারৈচাগামী সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিকআপের সামনের অংশ এবং সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে সিএনজি অটোরিকশাচালক নিহত হন। সিএনজিতে থাকা এক যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া হচ্ছে বলে জানা যায়। এ ঘটনার পর থেকে পিকআপচালক পালিয়ে যান। এ ঘটনার পর থেকে ঢাকা-সিলেট মহাসড়কে দীর্ঘ সময় যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা পুলিশ যানজট নিরসনে কাজ করে। সকাল ৯টায় গাড়ি দুটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে পুলিশ।
ভৈরব হাইওয়ে থানার উপপরিদর্শক নুর বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সিএনজিচালকের মরদেহ উদ্ধার করি। গাড়ি দুটি জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। ঘটনার পর থেকে পিকআপের চালক পলাতক। এ বিষয়ে পরবর্তী আইন অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়