মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ৭০

আগের সংবাদ

রাজশাহীর জনসভায় শেখ হাসিনা : আ.লীগ কখনো পালায় না

পরের সংবাদ

হিরো আলমের প্রচারে নায়িকা মুনমুন

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বগুড়া শহর প্রতিনিধি : সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর হিরো আলম আসন্ন বগুড়া-৪ ও বগুড়া-৬ সংসদীয় আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্ব›িদ্বতা করার ঘোষণা দিয়েছেন। তার সঙ্গে নির্বাচনী প্রচারে অংশ নিয়েছেন চলচ্চিত্র নায়িকা মুনমুন। গত শুক্রবার রাতে মুনমুন ও তার সঙ্গীরা হিরো আলমকে সঙ্গে নিয়ে বগুড়া-৬ সংসদীয় আসনের অন্তর্গত শহরের জিরো পয়েন্ট সাতমাথা এলাকায়

প্রচারণা চালান। এ সময় তারা ভোটারদের কাছে একতারা প্রতীকে ভোট চান।
নায়িকা মুনমুন সাংবাদিকদের জানান, নওগাঁয় একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখান থেকে তিনি হিরো আলমের জন্য ভোট চাইতে বগুড়ায় এসেছেন। তিনি বলেন, একেবারে তৃণমূল থেকে উঠে আসা হিরো আলম মানুষের কষ্ট বোঝেন। তিনি কিন্তু অনেক বুদ্ধিমান। সাধারণ মানুষের প্রতি তার ভালোবাসা অনেক। আমি চাই, হিরো আলম তুমি বিজয়ী হও। তুমি হিরো হতে চেয়েছিলে, সারাদেশ তোমাকে চেনে। এটা তোমার সফলতা।
এ সময় হিরো আলম সাংবাদিকদের বলেন, আরো অনেক শিল্পী আসবে প্রচারে, দেখতে পাবেন আপনারা। সবার কাছে দোয়া ও ভোট চেয়ে গভীর রাতে হিরো আলম বাসায় ফেরেন; আর মুনমুন ঢাকার উদ্দেশে রওনা দেন। ২০১৮ সালেও হিরো আলম বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) সংসদীয় আসন থেকে নির্বাচন করে জামানত হারিয়েছিলেন। এবার তিনি ‘ভোটারদের চাওয়ার মুখে’ বগুড়া-৬ (সদর) আসন থেকেও প্রার্থী হয়েছেন। কিন্তু ‘প্রার্থীদের দেয়া এক শতাংশ ভোটার তালিকা যাচাই করে একাধিক ব্যক্তির সমর্থনের সত্যতা পাওয়া যায়নি’ বলে রিটার্নিং কর্মকর্তা দুটি আসনেই তার মনোনয়ন বাতিল করে দেন। পরে তিনি ঢাকার আগারগাঁওয়ে নির্বাচন কমিশনে আপিল করেও বিফল হন।
নির্বাচন কমিশনে প্রার্থিতা ফিরে না পেয়ে সবশেষ ২০১৮ সালের মতো উচ্চ আদালতের দ্বারস্থ হয়ে প্রার্থিতা ফিরে পান হিরো আলম। স¤প্রতি বিএনপির সংসদ সদস্য পদত্যাগের পর নতুন করে বগুড়ার দুটি আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ১ ফেব্রুয়ারি এসব আসনে ভোটগ্রহণ হবে।
বগুড়ার কেবল অপারেটর আশরাফুল আলম ওরফে হিরো আলম নিজের মতো করে গান গেয়ে ও মিউজিক ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় তুলে দেশ এবং দেশের বাইরেও এখন পরিচিত। তিনি রবীন্দ্রসংগীত গেয়ে সমালোচনার মুখে পড়েন। তারপর পুলিশ তাকে ডেকে নিয়ে সতর্ক করে। তা নিয়েও সামাজিক মাধ্যমে সমালোচনার ঝড় বয়ে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়