মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ৭০

আগের সংবাদ

রাজশাহীর জনসভায় শেখ হাসিনা : আ.লীগ কখনো পালায় না

পরের সংবাদ

শিক্ষামন্ত্রী : বিচারপতি কে এম সোবহান ছিলেন জ্ঞানের বাতিঘর

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিচারপতি কে এম সোবহান জ্ঞানের বাতিঘর। তার কাজ দিয়ে অনুপ্রেরণা দেয়ার পাশাপাশি সবাইকে আলোর পথ দেখিয়েছেন। গতকাল সন্ধ্যায় জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে বিচারপতি কে এম সোবহানের কলাম সংগ্রহ সময়ের কথকতার মোড়ক উন্মোচন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অ্যাটর্নি জেনারেল এডভোকেট এ এম আলাউদ্দিন, সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সভাপতি এডভোকেট মো. মমতাজউদ্দিন ফকির। এছাড়াও অনুষ্ঠানে আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নান, কলামিস্ট ও গবেষক, সিনিয়র সাংবাদিক সৈয়দ বদরুল আলম, ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটির সহযোগী অধ্যাপক ড. কুদরাতে খোদা। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ড. রুমানা নাহিদ সোবহান।
শিক্ষামন্ত্রী বলেন, বিচারপতি কে এম সোবহান ছিলেন আমাদের সম্পদ। তিনি কাজ করেছেন দেশের মানুষের জন্য। মহান এই মানুষের মৃত্যুর পর তার নামে মেমোরিয়াল ট্রাস্ট করতে সবাইকে এগিয়ে আসা উচিত। তিনি আরো বলেন, স্বৈরশাসনের সময়ের প্রায় সব ইতিহাস উঠে এসেছে বইটিতে। সমাজসচেতন সবাইকে বইটি পড়ার আহ্বান জানান ডা.দীপু মনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়