মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ৭০

আগের সংবাদ

রাজশাহীর জনসভায় শেখ হাসিনা : আ.লীগ কখনো পালায় না

পরের সংবাদ

লালপুরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা : সৎ ছেলে আটক

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : লালপুরের বিলমাড়িয়া গ্রামে আবুল কালাম (৫৪) নামে একজনকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী, শ্বশুর, শাশুড়িসহ স্বজনদের বিরুদ্ধে। ঘটনার পর থেকে স্ত্রীসহ শ্বশুর বাড়ির সবাই পলাতক রয়েছে। গত শুক্রবার রাতে তাকে হত্যার পর বাড়ির অদূরে একটি পুকুরে মরদেহটি ফেলে পালিয়ে যায় তারা। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আলামিন নামে নিহতের সৎ ছেলেকে আটক করেছে পুলিশ। পরে শনিবার ভোরে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত আবুল কালাম উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নের বড় বাদকয়া গ্রামের ইনছার আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার ভোরে বড়বাদকয়া গ্রামে বাড়ি থেকে তিন কিলোমিটার দূরের একটি পুকুর পাড়ে আবুল কালামের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে এবং ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে নিহতের সৎ ছেলে আলামিনকে আটক করে। তবে ঘটনার পর থেকে নিহত কালামের শ্বশুর বাড়ির সবাই পলাতক রয়েছে। পুলিশের প্রাথমিক সুরতহালে কালামের শরীরে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা গেছে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। পুলিশ ও স্থানীয়রা জানায় আবুল কালাম তার দ্বিতীয় স্ত্রী আরজিনা খাতুনকে নিয়ে শ্বশুর বাড়িতে ঘর জামাই হিসেবে বসবাস করতো। বিয়ের পর থেকে আবুল কালামের সাথে তার স্ত্রী ও শ্বশুর শ্বাশুড়ির পারিবারিক বিবাদ লেগেই থাকতো। শুক্রবার রাতেও কালামের সঙ্গে তার স্ত্রী আর্জিনার ঝগড়া হয়। এতে আর্জিনার আগের পক্ষের ছেলে আল আমিনও যোগ দেয়। পুলিশের ধারণা পারিবারিক বিরোধের জেরেও আবুল কালামকে হত্যা করা হয়ে থাকতে পারে। এ ঘটনায় নিহতের ভাই সহিদুজ্জামান সালাম বাদী হয়ে আবুল কালামের স্ত্রী আরজিনা খাতুন তার মা জামেলা বেগম, বাবা জহিম উদ্দিন ও ছেলে আলামিনের নামসহ আরো ৩/৪ জনকে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করেন। লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জালাল উদ্দিন জানান, প্রাথমিকভাবে পুলিশের ধারণা পারিবারিক বিরোধের জেরে কালামকে হত্যা করা হয়ে থাকতে পারে। এ ঘটনায় নিহতের ভাই সহিদুজ্জামান সালাম বাদী হয়ে আবুল কালামের স্ত্রী আরজিনা খাতুন তার মা জামেলা বেগম, বাবা জহিম উদ্দিন ও ছেলে আলামিনের নামসহ আরো ৩/৪ জনকে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ নিহতের সৎ ছেলে আলামিনকে আটক করেছে। অন্যদের আটকে পুলিশ অভিযানে ংনেমেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়