মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ৭০

আগের সংবাদ

রাজশাহীর জনসভায় শেখ হাসিনা : আ.লীগ কখনো পালায় না

পরের সংবাদ

ঘন কুয়াশা : শ্রীমঙ্গলে অজ্ঞাত গাড়ির চাপায় নিহত ২

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঘন কুয়াশার কবলে পড়ে সড়ক দুর্ঘটনায় চালকসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুজন।
শ্রীমঙ্গল সাঁতগাও হাইওয়ে থানার উপপরিদর্শক মো. রাকিব জানান, শনিবার সকাল ৯টার দিকে শহরতলীর ঢাকা-মৌলভীবাজার সড়কের জিলাতপুর এলাকায় ঘন কুয়াশার মধ্যে শ্রীমঙ্গল অভিমুখী একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয় দ্রুতগামী একটি গাড়ি। এ সময় চালকসহ চারজন গুরুতর আহত হন। আহতাবস্থায় মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নেয়ার পথে মারা যান শ্রীমঙ্গল ভুনবীরের মৃত রমজান আলীর ছেলে গাড়িচালক আলী আকবর (৩৫)। একই সঙ্গে মৌলভীবাজার থেকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নেয়ার পথে মারা যান একই এলাকার মৃত হারিছ উদ্দিনের ছেলে সিএনজি যাত্রী সালেহ উদ্দিন (৪০)। সালেহ উদ্দিনের মামা শ্রীমঙ্গলের চা ব্যবসায়ী সাইফুল ইসলাম বুলবুল জানান, সকালের দিকে শ্রীমঙ্গলে খুবই কুয়াশা পড়ে। সকাল ৯টার দিকে তিনি শ্রীমঙ্গলে তার ব্যবসাপ্রতিষ্ঠান জমজম ফার্মেসিতে যাচ্ছিলেন।
এ সময় বিপরীতগামী একটি গাড়ি তাদের সিএনজিকে চাপা দেয়। তবে কুয়াশার কারণে চাপা দেয়া গাড়ি চেনা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়