মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ৭০

আগের সংবাদ

রাজশাহীর জনসভায় শেখ হাসিনা : আ.লীগ কখনো পালায় না

পরের সংবাদ

গোপালগঞ্জে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

খুলনা প্রতিনিধি : গোপালগঞ্জ জনকল্যাণ সমিতির উদ্যোগে গত শুক্রবার বিকালে খালিশপুর পিপলস্ গোলচত্বরে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।
এ সময় প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়তে চায়। তার এই স্বপ্ন পূরণ করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে। প্রতিটি ঘরে ঘরে যেয়ে দেশের উন্নয়নের কথা তুলে ধরে ও শেখ হাসিনার সালাম পৌঁছায় দেয়ার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বানও জানান সিটি মেয়র।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোপালগঞ্জ জনকল্যাণ সমিতির সভাপতি ও খালিশপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মনিরুল ইসলাম বাশার।
সমিতির সাধারণ সম্পাদক মো. ইমরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খালিশপুর থানা আওয়ামী লীগের সভাপতি একেএম সানাউল্লাহ নান্নু।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সমিতির সাবেক আহ্বায়ক মো. ফাইজার আহম্মেদ, কাউন্সিলার মুন্সি আব্দুল ওয়াদুদ, জাপা নেতা আকরামুজ্জামান, আওয়ামী লীগ নেতা তৈয়েবুর রহমান, ওবায়দুর রহমান ডাবলু, জিয়াউল আলম খোকন, কামরুজ্জামান বাবলু, জিয়াউর রহমান জিয়া, শেখ মঞ্জুরুল আলম মঞ্জু, হাফিজুর রহমান মিরাজ, রফিকুল ইসলাম কাঞ্চন, মো. এনাম মুন্সী, মিজানুর রহমান, সফিকুল ইসলাম, শ্রমিক নেতা আবু জাফর, আ. রহমান, মহিলা আওয়ামী লীগ নেত্রী রেহানা গাজী, বিনু ইসলাম, শিখা বেগম, হাজেরা খাতুন, সাহানা শারমিন, যুবলীগ নেতা মো. সোমা, সাব্বির আহমেদ, তানভির হাসান নয়ন, ওয়াহিদুজ্জামান, মফিজুর রহমান, মো. রবিউল ইসলাম রিশাদ ও মো. মানিক শিকদার ও ছাত্রলীগ নেতা শেখ ইমন।
পরে প্রধান অতিথি সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক অসহায় পরিবারের মধ্যে প্রায় এক হাজার কম্বল বিতরণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়