শিমুর মেয়েকে বাবা : ‘মা ভুল করেছি মাফ করে দিও’

আগের সংবাদ

স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি : যে ফর্মুলায় স্মার্ট বাংলাদেশ

পরের সংবাদ

সাভারে টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. আজিম উদ্দিন, সাভার (ঢাকা) থেকে : সাভার পৌর এলাকার ৯নং ওয়ার্ডের মধ্য গেন্ডা এলাকার জামিয়া ইসলামিয়া মিফতাহুল উলুম মাদ্রাসা ও এতিমখানার দুই শতাধিক এতিম শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
গতকাল শুক্রবার সকালে এতিম শিক্ষার্থী, পথশিশু, প্রবীণ, প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
সাভার টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির আয়োজনে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনজুরুল আলম রাজীব, মাদ্রাসার প্রিন্সিপাল ও সাভার টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সভাপতি সিনিয়র স্টাফ রিপোর্টার নাজমুল হুদা, সাভার টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আরটিভির স্টাফ রিপোর্টার জিয়াউর রহমান জিয়া, বিটিভির স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা, বাংলাভিশন টেলিভিশন সিনিয়র রিপোর্টার নজমুল হুদা শাহীন, এটিএন বাংলার সাভার প্রতিনিধি শেখ বাসার, জিটিভির সাভার প্রতিনিধি আজিম উদ্দিন, দীপ্ত টেলিভিশন সাভার প্রতিনিধি এম এ হালিম, একুশে টেলিভিশন সাভার প্রতিনিধি কামরুজ্জামান, গেøাবাল টেলিভিশনের সাভার প্রতিনিধি তোফায়েল হোসেন সানি, মাছরাঙ্গা টেলিভিশন সাভার প্রতিনিধি সৈয়দ হাসিব, এখন টেলিভিশন সাভার প্রতিনিধি এইচ এম হুমায়ন কবির, সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম রুবেলসহ কার্যকরি কমিটির সব সদস্য এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিরা এ সময় উপস্থিত ছিলেন।
সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব এ সময় বলেন, তীব্র শীতে জনজীবন বিপর্যয়ের মধ্যে পড়েছে। শীতের এই দাপটে অসহায়, এতিম ও ছিন্নমূল মানুষের জন্য শান্তিÍতে বসবাস অনেকটা কঠিন হয়ে দাঁড়িয়েছে। সরকার প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে সমাজের শীতার্ত মানুষকে সহযোগিতা করার। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের অসহায় মানুষের পাশে গিয়ে সহায়তার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান তিনি।

সাভার টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি সভাপতি সাংবাদিক নাজমুল হুদা বলেন- মাদ্রাসার এতিম শিশু, পথ শিশু, প্রবীণ, প্রতিবন্ধী, অসহায় নারী পুরুষের মাঝে দুই শতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এ ধরনের কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে সাভার টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি সামনে এগিয়ে যাবে বলে আমি মনে করি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়