প্রণয় ভার্মাকে সংবর্ধনা : ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক কূটচালে নষ্ট হওয়ার নয়’

আগের সংবাদ

গ্যাস সংকট কাটছে না সহসা : দৈনিক চাহিদা ৩৮০ কোটি ঘনফুট > সরবরাহ ২৬৬ কোটি ঘনফুট > দুর্ভোগে রাজধানীর বাসিন্দারা

পরের সংবাদ

শিমুর মেয়েকে বাবা : ‘মা ভুল করেছি মাফ করে দিও’

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মা অভিনেত্রী রাইমা ইসলাম শিমু হত্যা মামলায় বাবার বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছে মেয়ে অজিহা আলিম রিদ। গতকাল বৃহস্পতিবার ঢাকার চতুর্থ অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ শফিকুল ইসলামের আদালত রিদের জবানবন্দি রেকর্ড করেন।
সংশ্লিষ্ট আদালতের অ্যাডিশনাল পাবলিক প্রসিকিউটর আনোয়ার সরদার জানান, ভিকটিমের মেয়ে অজিহা আলিম রিদ সাক্ষ্য দিয়েছে। সেদিনের ঘটনা সম্পর্কে রিদ আদালতে বলেছে, ‘ঘটনার দিন গত বছরের ১৫ জানুয়ারি সে অন্য রুমে ঘুমোচ্ছিল। দুপুর ২টার পর সে জানতে পারে তার মা নিখোঁজ।’ সে বলেছে, ‘তার বাবার সঙ্গে মায়ের সম্পর্ক ভালো ছিল না। বাবা তার মাকে প্রায়ই মারধর করত।’ আদালতে রিদ আরো জানিয়েছে, ঘটনার দুই দিন পর বাবা জেলখানা থেকে তাকে ফোন করে বলেন, ‘মা আমি ভুল করেছি। আমাকে মাফ করে দিও।’
মেয়ের জবানবন্দি আসামির কাঠগড়ায় দাঁড়িয়ে শুনছিলেন বাবা সাখাওয়াত আলী নোবেল। অপর আসামি এস এম ফরহাদও কাঠগড়ায় ছিলেন। এরপর আসামিপক্ষের আইনজীবী তাকে জেরা করেন। তবে তা শেষ না হওয়ায় আগামী ৭ ফেব্রুয়ারি অবশিষ্ট জেরা ও পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য করেন আদালত। এ নিয়ে মামলাটিতে দুজনের সাক্ষ্য সম্পন্ন হয়েছে।
উল্লেখ্য, গত বছরের ১৭ জানুয়ারি অভিনেত্রী শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়। পরদিন বিকালে অভিনেত্রী শিমুর ভাই শহীদুল ইসলাম খোকন বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার চার্জশিটে উল্লেখ করা হয়, শিমুকে শ্বাসরোধ করে হত্যার পর তার লাশ বস্তাবন্দি করে নদীতে ফেলে দেন স্বামী খন্দকার শাখাওয়াত আলীম নোবেল ও তার বন্ধু এস এম ফরহাদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়