শিমুর মেয়েকে বাবা : ‘মা ভুল করেছি মাফ করে দিও’

আগের সংবাদ

স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি : যে ফর্মুলায় স্মার্ট বাংলাদেশ

পরের সংবাদ

নোয়াখালী : অটোচালকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি : সোনাইমুড়ীর বাগাঁও এলাকায় নিখোঁজ অটো চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে উপজেলার বারগাঁও ইউনিয়নের হোসেনপুর গ্রামের খাল থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, সঙ্গবদ্ধ চোরেরা তাকে হত্যা করে মরদেহ গুম করে অটো রিকসা নিয়ে পালিয়ে যায়। নিহত অটোচালক মো. হানিফ (৬০) সোনাইমুড়ী পৌরসভার নাওতোলা গ্রামের প্রাণগাজী ব্যাপারী বাড়ির মৃত ছোবাহান সরকারের ছেলে।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিল খোকন খান জানান, মো. হানিফ গত ২২ জানুয়ারি থেকে নিখোঁজ ছিলেন। গতকাল শুক্রবার দুপুরে হোসেনপুর গ্রামের বাসিন্দারা খালের ভিতর কচুরিপানার ভিতর অজ্ঞাত একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে সংবাদ দিলে সোনাইমুড়ী থানার উপপরিদর্শক বাছির উদ্দিন ঘটনাস্থল থেকে অর্ধ গলিত মরদেহ উদ্ধার করেন।
সোনাইমুড়ী থানা পরিদর্শক (তদন্ত) মো. কাজী মোহাম্মদ সুলতান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটা হত্যা নাকি অপমৃত্যু এখনি বলা যাচ্ছে না। প্রাথমিকভাবে অপমৃত্যু হিসেবে মামলা নেওয়া হচ্ছে। ময়নাতদন্তের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। নিহতের পরনে কয়েকটি শার্টসহ গরম জামা ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়