শিমুর মেয়েকে বাবা : ‘মা ভুল করেছি মাফ করে দিও’

আগের সংবাদ

স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি : যে ফর্মুলায় স্মার্ট বাংলাদেশ

পরের সংবাদ

জাহাঙ্গীর কবীর নানক : বিএনপির এমপিদের পদত্যাগ ভোটারদের বৃদ্ধাঙ্গুল দেখিয়ে

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : বিএনপির সংসদ সদস্যরা ভোটারদের বৃদ্ধাঙ্গুল দেখিয়ে সংসদ থেকে পদত্যাগ করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবীর নানক। গতকাল শুক্রবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপনির্বাচন উপলক্ষে আয়োজিত এক জনসভায় এ মন্তব্য করেন তিনি। চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে এ জনসভার আয়োজন করে জেলা আওয়ামী লীগ।
জাহাঙ্গীর কবীর নানক বলেন, বিএনপির পদত্যাগ করা সংসদ সদস্যরা বলেছেন- আওয়ামী লীগ সরকারকে উৎখাতের আন্দোলন বেগবান করতেই তাদের পদত্যাগ। কিন্তু ৫ জন সংসদ সদস্য পদত্যাগ করলে যে সরকার উৎখাত হয় না, তা বুঝতে চায় না এই আহাম্মকেরা।
নির্বাচনী সভায় দলের আরেক প্রেসিডিয়ার সদস্য আবদুর রহমান বলেন, নিজেদের পকেট ভরে অগণতান্ত্রিকভাবে পদত্যাগ করেছেন বিএনপির সংসদ সদস্যরা।
জনসভায় গত ১৪ বছরের আওয়ামী লীগ সরকারের নানামুখী উন্নয়নের চিত্র তুরে ধরে ১ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় উপনির্বাচনে দলীয় প্রার্থীকে জয়ী করার আহ্বান জানানো হয়।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, দপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়া, স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে উপনির্বাচনের প্রার্থী আব্দুল ওদুদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়