শিমুর মেয়েকে বাবা : ‘মা ভুল করেছি মাফ করে দিও’

আগের সংবাদ

স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি : যে ফর্মুলায় স্মার্ট বাংলাদেশ

পরের সংবাদ

ছাদে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কামরাঙ্গীচরে খেলতে গিয়ে একটি পাঁচতলা ভবনের ছাদ থেকে পড়ে একই পরিবারের দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত দুই শিশু হলো- আব্দুর রহিম (৯) ও তার মামাত বোন লামিয়া (২)। গতকাল শুক্রবার সন্ধ্যায় কামরাঙ্গীরচরের সিলেটি বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে রাখা হয়েছে।
রহিমের বাবা রোমান মিয়া রিকশাচালক আর সোনিয়ার বাবা রাশেদ মিয়া দিনমজুর। উভয়ের মা মানুষের বাড়িতে কাজ করেন। তাদের বাড়ি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানার কাশিপুর গ্রামে।
রোমান মিয়া সাংবাদিকদের বলেন, আমরা কামরাঙ্গীরচর আহসানবাগ এলাকায় বোরহান মিয়ার পাঁচতলার বাড়ির ছাদের উপর ভাড়া থাকি। পাঁচতলার ছাদে কোনো বাউন্ডারি না থাকায় আমার ভাগনি এবং আমার ছেলে খেলাধুলা করার সময় নিচে পড়ে যায়। পরে আমরা খবর পেয়ে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া দুই শিশুর মৃত্যুর বিষয়টি
নিশ্চিত করে জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। পরে তাদের দুজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে রাত সাড়ে ৭টায় মৃত ঘোষণা করেন। তাদের লাশ মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়