‘৬৯-এর গণঅভ্যুত্থান স্মরণে মুক্তিযুদ্ধ জাদুঘরের আয়োজন

আগের সংবাদ

মূল্যস্ফীতির চাপে সাধারণ মানুষ : জীবনযাত্রার ব্যয় অস্বাভাবিক বেড়েছে, কর্মসংস্থান ও আয় বাড়ানোর তাগিদ বিশেষজ্ঞদের

পরের সংবাদ

সোনারগাঁও : চীনা নাগরিকদের কোপানোর ঘটনায় গ্রেপ্তার আরো ৪

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সোনারগাঁও উপজেলায় চীনা নাগরিকদের পিটিয়ে ও কুপিয়ে জখমের ঘটনায় আরো চার ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ। তিনি বলেন, চীনা নাগরিকদের পিটিয়ে ও কুপিয়ে ডাকাতির ঘটনায় আরো চার জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের দুপুরে আদালতে পাঠানো হয়। তারা হলেন- আলী আক্কাস (৩৭), রেহাজউদ্দিন (৩৯), রবিন (৩৮) ও ইমরান (৪২)।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর এলাকার আগমন সিএনজি পাম্প সংলগ্ন জমি ভাড়া নিয়ে পিরোজপুর গ্রামের ফজলুল হকের ছেলে মোজাম্মেল হক এনএপিসি-৩ পাওয়ার কোম্পানি ইয়ার্ড গড়ে তোলেন। সেখানে চার জন চীনা নাগরিক ও একজন দোভাষীসহ ১২ জন কর্মরত আছেন। ২০ জানুয়ারি সন্ধ্যায় ১০-১২ জনের ডাকাত দল ওই ইয়ার্ডে ঢুকে চীনা নাগরিকসহ সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে।
ডাকাতরা চীনা নাগরিক সুপারভাইজার উগং, লিও জাইকিং, সং কিজুং, দোভাষী গোলাম আজম ও গাড়িচালক তরিকুলকে পিটিয়ে জখম করে। তাদের কাছ থেকে নগদ টাকা, ইউএস ডলার ও মোবাইল ফোনসহ ১১ লাখ টাকার মালামাল ছিনিয়ে নিয়ে যায়। এ সময় বাধা দিলে চীনা নাগরিক উগং ও দোভাষী গোলাম আজমকে কুপিয়ে জখম করে ডাকাত দল।
এ ঘটনায় ২১ জানুয়ারি সকালে এনএপিসি-৩ পাওয়ার কোম্পানির ইয়ার্ড মালিক মোজাম্মেল হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা করেন। ২২ জানুয়ারি ডাকাতির সঙ্গে জড়িত থাকায় ফারুক (৩৭) নামের এক যুবককে গ্রেপ্তারের পর নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়