‘৬৯-এর গণঅভ্যুত্থান স্মরণে মুক্তিযুদ্ধ জাদুঘরের আয়োজন

আগের সংবাদ

মূল্যস্ফীতির চাপে সাধারণ মানুষ : জীবনযাত্রার ব্যয় অস্বাভাবিক বেড়েছে, কর্মসংস্থান ও আয় বাড়ানোর তাগিদ বিশেষজ্ঞদের

পরের সংবাদ

ছাত্রলীগ নেতার ওপর হামলা : দেড় শতাধিক শিবির নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে ছাত্র শিবিরের ঝটিকা মিছিল থেকে ছাত্রলীগ নেতার ওপর হামলার ঘটনায় দলটির দেড় শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। পুলিশের মতে আটক শিবির ক্যাডার হাসিবুল হাসানের দেয়া তথ্যের ভিত্তিতে ৪৬ জনের নাম এজাহারে উল্লেখ করা হয়। এ ঘটনায় রাত ১০টা নাগাদ স্থানীয় জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন বাদী হয়ে বিস্ফোরক দ্রব্য ও বিশেষ ক্ষমতা আইনসহ মোট ছয়টি ধারায় মামলাটি দায়ের করেন।
জোরারগঞ্জ থানার ওসি জাহিদ হোসেন জানান, মঙ্গলবারের ঘটনায় ৪৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত এক থেকে দেড়শ জনের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য ও বিশেষ ক্ষমতা আইনসহ ছয়টি ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদী থানার উপ-পরিদর্শক সাজ্জাদ হোসেন।
চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) ইফতেখার হাসান বলেন, ঘটনার সময় আটক হওয়া শিবির ক্যাডার হাসিবুলের দেয়া তথ্য অনুযায়ী ৪৬ জনের পরিচয় আমরা পেয়েছি। বাকিদের ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে। প্রসঙ্গত, গত মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় উপজেলার ঠাকুরদীঘি এলাকায় ছাত্রশিবির একটি ঝটিকা মিছিল বের করে। এসময় তারা স্থানীয় দুর্গাপুর ইউনয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আনিস রিফাত ও যুবলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস খানের ওপর হামলা চালায়।
পরে স্থানীয়রা ধাওয়া করে হাসিবুল হাসান নামে এক শিবির ক্যাডারকে ধরে পুলিশে সোপর্দ করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়