মাছরাঙা টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশার মৃত্যু

আগের সংবাদ

৫০ বছরের অংশীদারিত্ব উদযাপনকালে বিশ্বব্যাংক এমডি : বাংলাদেশ ও বিশ্বব্যাংকের সর্ম্পক নতুন মাইলফলকে

পরের সংবাদ

সাবের হোসেন চৌধুরী : আওয়ামী লীগ সব সময় জনগণের পাশে থাকে

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:২৭ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগ সব সময় জনগণের পাশে থাকে বলে উল্লেখ করে ঢাকা-৯ আসনের সংসদ সদস্য এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবের হোসেন চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ আবারো জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় আসবে। বঙ্গবন্ধু সব সময় স্বপ্নের সোনার বাংলাদেশের কথা বলতেন। আমরা যদি এলাকার মানুষকে সুখে, শান্তিতে এবং ভালো রাখি তাহলে এটাই হবে আমাদের রাজনৈতিক সফলতা।
গতকাল শনিবার রাজধানীর খিলগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে নিজস্ব অর্থায়নে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। খিলগাঁও উচ্চ বিদ্যালয় মাঠ ছাড়াও ২ নং ওয়ার্ডের আলী আহমদ স্কুল এন্ড কলেজ মাঠ এবং দক্ষিণ বনশ্রী জামে মসজিদসংলগ্ন মাঠে মোট ৫ হাজার শীতবস্ত্র বিতরণ করেন সাবের হোসেন চৌধুরী। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- খিলগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি লায়ন শরীফ আলী খান, সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন চিত্তরঞ্জন দাস, মুগদা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাহার প্রমুখ। এছাড়া খিলগাঁও, সবুজবাগ ও মুগদা থানা আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
সাবের হোসেন চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এগিয়ে যাওয়ার সুফল আমরা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে পেরেছি। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ আবারো ক্ষমতায় এলে দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।
ঢাকা-৯ নির্বাচনী এলাকা অন্যান্য এলাকার চেয়ে কয়েক ধাপ এগিয়ে উল্লেখ করে সাবেব হোসেন চৌধুরী বলেন, এখানে দেশের ৪ নম্বর জাতীয় স্টেডিয়াম কমলাপুরে, মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল, জাতীয় নার্সিং ইনস্টিটিউট, বাংলাদেশের প্রথম ফ্লাইওভার, আধুনিক স্বাস্থ্যসেবা সেন্টার এবং নিরাপত্তা নিশ্চিত করার জন্য প্রতিটি গুরুত্বপূর্ণ জায়গায় সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হয়েছে। আমরা কিছুদিনের মধ্যে আমাদের এলাকায় প্রায় ২০ হাজার মানুষকে স্বাস্থ্যকার্ড দেব। যার ফলে সাধারণ মানুষ বিনামূল্যে স্বাস্থ্যসেবা পাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়