সমাজকল্যাণমন্ত্রী : ভিক্ষুক নিয়ন্ত্রণে অভিযান চালাচ্ছে মোবাইল কোর্ট

আগের সংবাদ

বৈশ্বিক সংকটে চাপা প্রত্যাবাসন : রোহিঙ্গা শরণার্থী

পরের সংবাদ

মাছরাঙা টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশার মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সংবাদ উপস্থাপক চিকিৎসক এন কে নাতাশা মারা গেছেন। সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) সহযোগী এ অধ্যাপক মাছরাঙা টেলিভিশনের নিয়মিত মুখ ছিলেন। বেসরকারি ওই চ্যানেলের সংবাদ উপস্থাপিকাও ছিলেন তিনি। গত বৃহস্পতিবার রাত ৩টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান নাতাশা। মাছরাঙা টেলিভিশন সূত্রে জানা গেছে, নাতাশার স্তন ক্যান্সার শনাক্ত হয় গত ২০১৯ এর মাঝামাঝি সময়ে। এরপর দীর্ঘদিন চিকিৎসা নিয়েছেন দেশে ও দেশের বাইরে। তার স্তন ক্যান্সারের সার্জারি হয় গত ২০২০ সালের ৮ মার্চ। এরপর গত বছর সেপ্টেম্বরে আগের চেয়ে অনেকটাই সুস্থ হলে খবর পড়াও শুরু করেন তিনি। কিন্তু গত বছরের ডিসেম্বরে আবারো তার শারীরিক অবস্থা খারাপ হতে শুরু করে। এর মধ্যেই গত বৃহস্পতিবার রাতে হার্ট অ্যাটাক করেন। পরে সাড়ে তিনটার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান তিনি। বনানীতে দীর্ঘদিনের কর্মস্থল মাছরাঙা টিভি কার্যালয়ে গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে নাতাশার প্রথম ও মহাখালীর ডিওএইচএস জামে মসজিদে জুমার নামাজের পর তার দ্বিতীয় জানাজা নামাজ হয়। পরে আসরের নামাজের পর আজিমপুর কবরস্থানে দাদির কবরে সমাহিত করা হয় এ চিকিৎসককে।
উল্লেখ্য, টিভি পর্দার চেনা এই মুখ নাতাশার জন্ম ১৯৭৭ সালে। মাছরাঙা টেলিভিশনে যোগ দেয়ার আগে একাধিক সংবাদমাধ্যমে উপস্থাপনা করেছেন তিনি। ডা. নাতাশা ডায়াবেটিস ও স্বাস্থ্য বিষয়ে পিএইচডি করেছেন। আইইডিসিআর থেকে প্রকাশিত হেলথ বুলেটিনের ম্যানেজিং ডিরেক্টর ছিলেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়