মাছরাঙা টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশার মৃত্যু

আগের সংবাদ

৫০ বছরের অংশীদারিত্ব উদযাপনকালে বিশ্বব্যাংক এমডি : বাংলাদেশ ও বিশ্বব্যাংকের সর্ম্পক নতুন মাইলফলকে

পরের সংবাদ

সংবাদ প্রকাশের জের : দোয়ারাবাজারে গাছে বেঁধে ছাত্র নির্যাতন মামলায় গ্রেপ্তার ১

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ সংবাদদাতা : ভোরের কাগজে সংবাদ প্রকাশের ১০ দিনের মাথায় জেলার দোয়ারাবাজারে গাছে বেঁধে এক স্কুলছাত্রকে নির্যাতনের ঘটনায় জড়িত ১ আসামিকে গ্রেপ্তার করেছে দোয়ারাবাজার থানার পুলিশ। গ্রেপ্তারকৃত আসামি মো. আহাদ আলী (৫০) উপজেলার পশ্চিম চাইরগাঁও গ্রামের মৃত মশ্রব আলীর ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, মামলার তদন্তকারী কর্মকর্তা পান্না লাল দেব গতকাল শনিবার ভোরে আহাদকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করেন। বিষয়টি নিশ্চিত করে দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর ভোরের কাগজকে বলেন, স্কুলছাত্রকে নির্যাতনের ঘটনার ভিডিও ফুটেজ দেখে আহাদকে শনাক্ত করে পুলিশ। প্রসঙ্গত, গত ১২ জানুয়ারি দৈনিক ভোরের কাগজের ৭নং পাতায় স্কুলছাত্রকে গেছে বেঁধে নির্যাতন, ১ মাসেও গ্রেপ্তার হয়নি মামলার ২ আসামি শিরোনামে সংবাদ প্রকাশের পর নড়েচড়ে বসে পুলিশ। সংবাদ প্রকাশের ১০ দিনের মধ্যেই পুলিশ গ্রেপ্তার করে মামলার অপর এক আসামিকে।
উল্লেখ্য, সুনামগঞ্জের দোয়ারাবাজারে টাকা চুরির অপবাদ দিয়ে বাড়িতে ধরে নিয়ে প্রকাশ্যে গাছে বেঁধে মধ্যযুগীয় কায়দায় এক স্কুল ছাত্রকে নির্যাতন করে উপজেলার নরসিংহপুর ইউনিয়নের চাইরগাঁও গ্রামের আহমম্মদ আলীর ছেলে আব্দুল্লাহ (৩২) একই গ্রামের মৃত আরাফাত আলীর ছেলে হরুপ আলী (৪০) ও রিফাত মিয়ার ছেলে জায়েদ আলী (২২)। নির্যাতনের শিকার স্কুলছাত্র মারুফ মিয়ার (১৫) বাবা দোয়রাবাজারের পূর্বচাইরগাঁও গ্রামের দিনমজুর সফিক মিয়া বাদী হয়ে ওইদিনই ঘটনার সঙ্গে জড়িত আব্দুল্লাহ, রিফাত ও হরুপ আলীকে আসামি করে দোয়ারাবাজার থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের ১৫ দিন পর থানা পুলিশ মামলার প্রধান আসামি আব্দুল্লাহকে গ্রেপ্তার করে। এদিকে ঘটনার পর এক মাস পেরিয়ে গেলেও এখনো অধরাই রয়ে গেছে মামলার অন্য দুই আসামি রিফাত ও হরুপ আলী। মঙ্গলবার জামিনে মুক্তি পায় মামলার প্রধান আসামি আব্দুল্লাহ। অন্য দুই আসামি এখনো গ্রেপ্তার না হওয়ায় ন্যায়বিচার থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কায় রয়েছে ওই স্কুলছাত্রের পরিবারটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়