মাছরাঙা টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশার মৃত্যু

আগের সংবাদ

৫০ বছরের অংশীদারিত্ব উদযাপনকালে বিশ্বব্যাংক এমডি : বাংলাদেশ ও বিশ্বব্যাংকের সর্ম্পক নতুন মাইলফলকে

পরের সংবাদ

মুগ্ধ দর্শনার্থীরা : যশোরে শেষ হলো ৩ দিনের ফুল উৎসব

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আলমগীর কবীর, যশোর ও আতাউর রহমান জসি, ঝিকরগাছা থেকে : যশোরের ঝিকরগাছায় জাঁকজমকপূর্ণ নানা আয়োজনের মধ্য দিয়ে তিন দিনব্যাপী ফুল উৎসব শেষ হয়েছে। গতকাল শনিবার বিকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফুল উৎসবের সমাপ্তি ঘোষণা করেন যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন। এর আগে গত ১৯ জানুয়ারি ফুল উৎসবের উদ্বোধন করেন যশোরের জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খাঁন।
জানা গেছে, ঝিকরগাছা উপজেলা প্রশাসন প্রথমবারের মতো এই ফুল উৎসবের আয়োজন করে। ফুল উৎসবের ব্যতিক্রমী এই আয়োজন সর্বমহলে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। উৎসবে দূরদূরান্তের বিপুল সংখ্যক ফুলপ্রেমী দর্শনার্থীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। উৎসবে বিদেশি লিলিয়াম, জারবেরা, টিউলিপ, নন্দিনীসহ দেশি নানা জাতের ফুল বাড়তি আকর্ষণ সৃষ্টি করে। এসব দেশি-বিদেশি ফুলের সৌন্দর্যে মুগ্ধ হয়েছে দর্শনার্থীরা। ফুল উৎসবে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। ক্যাফে-রেস্টুরেন্টগুলোতে পরিবেশন করা হয়েছিল মিষ্টান্ন, গ্রামীণ, চাইনিজসহ নানা খাবার। প্রশাসনের পক্ষ থেকেও নেয়া হয়েছিল পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা।
ফুল উৎসবের সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুল হক, ঝিকরগাছা পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোস্তফা আনোয়ারা পাশা জামাল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়