মাছরাঙা টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশার মৃত্যু

আগের সংবাদ

৫০ বছরের অংশীদারিত্ব উদযাপনকালে বিশ্বব্যাংক এমডি : বাংলাদেশ ও বিশ্বব্যাংকের সর্ম্পক নতুন মাইলফলকে

পরের সংবাদ

মঠবাড়িয়ায় মানববন্ধন : ঢাকা-খুলনা রুটে পুনরায় স্টিমার চালুর দাবি

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বড় মাছুয়া থেকে ঢাকা ও খুলনা রুটে পুনরায় স্টিমার (রকেট) সার্ভিস চালুর দাবিতে ভুক্তভোগী জনসাধারণের ব্যানারে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরের বড় মাছুয়া বলেশ্বর নদ তীরবর্তী স্টিমারঘাট সংলগ্ন সড়কে অয়োজিত এ কর্মসূচিতে মঠবাড়িয়া, শরণখোলা, বামনা, পাথরঘাটা উপজেলার শহ¯্রাধিক নারী-পুরুষসহ বিভিন্ন শ্রেণিপেশার লোক অংশগ্রহণ করেন। এ সময় স্টিমার সার্ভিস পুনরায় চালু করার দাবিতে স্থানীয় ইউপি চেয়ারম্যান নাসির হোসেন হাওলাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন, সাংবাদিক জুলফিকার আমীন সোহেল, ইসমাইল হোসেন হাওলাদার, ইউপি সদস্য মো. কাউয়ুম হাওলাদার, অবসরপ্রাপ্ত শিক্ষক মো. আনোয়ার হোসেন, মৎস্যজীবী লীগ নেতা মো. আলমগীর হোসেন, শ্রমিক নেতা ডালিম ফিটার, আলমগীর কবির, যুবলীগ নেতা নিয়াজ আহম্মেদ ওমর প্রমুখ।
বক্তারা বলেন, অধিকাংশ স্টিমারের স্টাফ ও ঘাট টিকেট মাস্টার কৌশলে টাকা আত্মসাৎ করে সরকারের এ বিশেষ সেবা সার্ভিসকে যুগ-যুগ ধরে লোকসান দেখিয়ে আসছিল। যে কারণে গত প্রায় ৫ মাস আগে নৌ-পথের সরকারি নিরাপদ ও জনপ্রিয় সার্ভিসটি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বন্ধ করতে বাধ্য হয়েছে। বক্তারা সেসব দোষীদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনাসহ পুনরায় স্টিমার সার্ভিস চালু করতে স্থানীয় সংসদ সদস্য, সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়