মাছরাঙা টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশার মৃত্যু

আগের সংবাদ

৫০ বছরের অংশীদারিত্ব উদযাপনকালে বিশ্বব্যাংক এমডি : বাংলাদেশ ও বিশ্বব্যাংকের সর্ম্পক নতুন মাইলফলকে

পরের সংবাদ

আ.লীগ নেতা হত্যার প্রতিবাদে পাটগ্রামে বিক্ষোভ মিছিল

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি : লালমনিরহাট জেলার পাটগ্রাম মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ, বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলীকে (৬৫) হত্যার প্রতিবাদে গতকাল শনিবার দুপুরে পাটগ্রাম উপজেলার মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা বিক্ষোভ মিছিল করেছেন। মিছিল শেষে তারা ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে দোষীদের দ্রুত আটক করে আইনের আওতায় আনার দাবি তোলেন।
গত শুক্রবার রাত ১০ টার দিকে পাটগ্রাম পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের নিউ পূর্ব পাড়ার নিজ বাড়ির দরজার সামনে দুর্বৃত্তের উপর্যুপরি ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। স্থানীয় লোকজন উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে।
উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন বাবুল বলেন, রাত পৌনে ১০টার দিকে আমার বাসা থেকে মামা বের হওয়ার পর খবর পেলাম তিনি নৃশংস হত্যার শিকার হয়েছেন। পরে ঘটনাস্থল থেকে পাটগ্রাম হাসপাতাল নিয়ে গেলে সেখান থেকে নিশ্চিত হই যে তিনি আর নেই। এদিকে এই ঘটনায় গতকাল শনিবার দুপুরে পাটগ্রাম উপজেলার মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা বিক্ষোভ মিছিল শেষে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে দোষীদের দ্রুত আটক করে আইনের আওতায় আনার দাবি তোলেন।
পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। আমরা বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন তথ্য পাচ্ছি। তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের লালমনিরহাট জেলার সাবেক ডেপুটি কমান্ডার এম ওয়াজেদ আলী আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সাবেক সদস্য ও সাবেক সংসদ সদস্য মরহুম আবিদ আলীর ছোট ভাই। তিনি পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন বাবুলের মামা। এছাড়াও পাটগ্রাম ফাতেমা প্রি-ক্যাডেট কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করে আসছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়