সমাজকল্যাণমন্ত্রী : ভিক্ষুক নিয়ন্ত্রণে অভিযান চালাচ্ছে মোবাইল কোর্ট

আগের সংবাদ

বৈশ্বিক সংকটে চাপা প্রত্যাবাসন : রোহিঙ্গা শরণার্থী

পরের সংবাদ

ব্যাংকিং খাত নিয়ে গুজব ছড়ানো চার ব্যাংকার কারাগারে

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ব্যাংক ও আর্থিক খাত নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে গুলশান থানার মামলায় গ্রেপ্তার ৪ ব্যাংক কর্মকর্তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।
তারা হলেন- ইসলামী ব্যাংকের নির্বাহী ভাইস প্রেসিডেন্ট মো. সাইদ উল্লাহ ও শহিদুল্লাহ মজুমদার, একই ব্যাংকের নিরাপত্তা বিভাগের কর্মকর্তা ক্যাপ্টেন (অব.) হাবিবুর রহমান এবং সোশ্যাল ইসলামী ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট এবং চিফ রেমিট্যান্স অফিসার মো. মোশাররফ হোসেন।
গতকাল শুক্রবার আদালতে গুলশান থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ব্যাংক খাত নিয়ে গুজব ছড়ানোর মামলায় গত বৃহস্পতিবার ৪ আসামিকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালত জামিন আবেদন নামঞ্জুর করে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
এরআগে গত বুধবার রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই ৪ জনকে গ্রেপ্তার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-সাইবার এন্ড স্পেশাল ক্রাইম উত্তর বিভাগ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়