আইনমন্ত্রী : মানবাধিকারের উন্নতি হওয়ায় র‌্যাব নতুন নিষেধাজ্ঞায় পড়েনি

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাসী-জঙ্গি একাকার : স্থানীয় ও আন্তর্জাতিক সন্ত্রাসীগোষ্ঠীর যোগসাজস, দুর্গম হওয়ায় অভিযান চালানো কঠিন

পরের সংবাদ

স্বর্ণ ও টাকা লুট : লৌহজংয়ে ২ বাড়িতে ডাকাতি

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : লৌহজংয়ে দুই বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা ৪০ ভরি স্বর্ণ ও ৪ লাখ টাকা নিয়ে গেছে। এক বাড়িতে ডাকাতির সময় সিসিটিভি ক্যামেরাগুলো ভেঙে ফেলা হয়। গত বুধবার রাতে উপজেলার হলদিয়া ইউনিয়নের শিমুলিয়া গ্রামের আক্তার হোসেন খান লাবু ও বেলাল হোসেন বেপারীর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত বুধবার রাত সাড়ে ৩টার দিকে লাবু খানের বাসার জানালার গ্রিল কেটে ভেতর ঢুকে সবার হাত, পা, মুখ বেঁধে স্বর্ণ ও টাকা নিয়ে যায়। আধা ঘন্টা সময় ধরে এ ডাকাতি চলে। একই সময় পার্শ্ববর্তী বেলাল হোসেন বেপারীর বাসায় দরজার তালা ও জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে ডাকাতরা। এরপর ৬টি দরজার তালা ভেঙে ঘরের বিভিন্ন জায়গা তছনছ করা হয়। এসময় বাড়ির সিসিটিভি ক্যামেরাগুলো ভেঙে ফেলা হয়। আক্তার হোসেন খান লাবু বলেন, রাত আনুমানিক সাড়ে তিনটায় হঠাৎ আমার রুমের লাইট জ্বালিয়ে আমার ও আমার স্ত্রীকে ৬ জন ডাকাত দেশীয় ধারালো অস্ত্র নিয়ে জিম্মি করে ফেলে। এরপর বাড়ির সবার হাত-পা-মুখ বেঁধে ফেলে। এক এক করে আমার ঘরের আলমারি তছনছ করা শুরু করে। আধাঘণ্টার মধ্যে ঘরে থাকা ৪০ ভরি স্বর্ণ ও চার লাখ টাকা নিয়ে যায় ডাকাতরা। লৌহজং থানার ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আমি ও অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়