আইনমন্ত্রী : মানবাধিকারের উন্নতি হওয়ায় র‌্যাব নতুন নিষেধাজ্ঞায় পড়েনি

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাসী-জঙ্গি একাকার : স্থানীয় ও আন্তর্জাতিক সন্ত্রাসীগোষ্ঠীর যোগসাজস, দুর্গম হওয়ায় অভিযান চালানো কঠিন

পরের সংবাদ

মুরাদনগর : জমির মাটি চুরিতে বাধা দেয়ায় বৃদ্ধকে হত্যার অভিযোগ

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি : মুরাদনগরে রাতে মাটি চুরি করে নিয়ে যাওয়ার সময় বাধা দেয়ায় মাটি ব্যবসায়ীর আঘাতে জমির মালিক খোকন মিয়া (৬২) নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।
নিহত আব্দুল বারেক ওরফে খোকন মিয়া নবীপুর পূর্ব ইউনিয়নের গোকূলনগর গ্রামের মৃত আব্দুর রহমানের সন্তান। মাটি ব্যবসায়ী গিয়াস উদ্দিন (৪৭) একই এলাকার মৃত আবু তাহেরের ছেলে। গত বুধবার রাত ১০টায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, গোকূলনগর এলাকার হাসান ব্রিকসে খোকন মিয়ার ৩২ শতাংশ জমি বন্ধক ছিল। ব্রিকফিল্ডটি চলতি মৌসুমে বন্ধ হয়ে গেলে এর মালিক পট খালি করতে গিয়াসউদ্দিনের কাছে পটে বিছানো ইট বিক্রি করেন। গিয়াস পটের ইট খালি করার নামে রাতের আঁধারে ভেকু দিয়ে জমিতে এক ফুট গর্ত করে মাটি তুলে নিচ্ছিলেন। খোকন মিয়া ও তার ছেলে কাইয়ূম গিয়ে বাধা দিলে গিয়াস ও তার ছেলে রনি খোকন মিয়াকে কিলঘুষি লাথি মেরে মাটিতে ফেলে দেন। আহত খোকন মিয়াকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে প্রত্যক্ষদর্শী কাইয়ূম বলেন, গত বুধবার রাতে আমাদের জমি থেকে ভেকু দিয়ে মাটি চুরির সময় আমি ও আমার বাবা বাধা দিই। তখন গিয়াস উদ্দিন ক্ষিপ্ত হয়ে আমাদের ওপর আক্রমণ করলে তাদের আঘাতে আমার পিতার মৃত্যু হয়।
মুরাদনগর থানা ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়