আইনমন্ত্রী : মানবাধিকারের উন্নতি হওয়ায় র‌্যাব নতুন নিষেধাজ্ঞায় পড়েনি

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাসী-জঙ্গি একাকার : স্থানীয় ও আন্তর্জাতিক সন্ত্রাসীগোষ্ঠীর যোগসাজস, দুর্গম হওয়ায় অভিযান চালানো কঠিন

পরের সংবাদ

নটর ডেম শিক্ষার্থী নাঈমের মৃত্যু : বিচারের জন্য মামলা বদলির আদেশ

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ট্রাকের ধাক্কায় নটর ডেম কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী নাঈম হাসান নিহতের মামলার নথি প্রস্তুত হওয়ায় বিচারের জন্য বদলির আদেশ দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী মামলার নথি দেখে বিচারের জন্য ঢাকা চিফ মেট্রোপলিটন আদালতে বদলির আদেশ দেন।
আদালতে সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা শাহ আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে গত বছরের ৯ নভেম্বর তিনজনকে অভিযুক্ত করে মামলাটির চার্জশিট দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা পল্টন মডেল থানার এসআই (নিরস্ত্র) আনিছুর রহমান। চার্জশিটে আসামি ইরানের অবৈধ সুবিধা গ্রহণের কারণে সেদিন ভুক্তভোগী নাঈম হাসান সড়ক দুর্ঘটনায় মারা যান বলে উল্লেখ করা হয়েছে।
চার্জশিটভুক্ত আসামিরা হলেন- ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের চালক (বরখাস্ত) ইরান মিয়া, পরিচ্ছন্নতাকর্মী হারুন ও রাসেল খান। আসামিরা উচ্চ আদালত থেকে জামিনে রয়েছেন।
উল্লেখ্য, ২০২১ সালের ২৪ নভেম্বর গুলিস্তান বঙ্গবন্ধু স্কয়ারে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একটি ট্রাকের ধাক্কায় নটর ডেম কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী নাঈম হাসান নিহত হয়। এ ঘটনায় তার বাবা শাহ আলম দেওয়ান পল্টন মডেল থানায় মামলা করেন। মামলার আসামিরা হলেন- ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের চালক (বরখাস্ত) ইরান মিয়া, পরিচ্ছন্নতাকর্মী হারুন ও রাসেল খান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়