আইনমন্ত্রী : মানবাধিকারের উন্নতি হওয়ায় র‌্যাব নতুন নিষেধাজ্ঞায় পড়েনি

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাসী-জঙ্গি একাকার : স্থানীয় ও আন্তর্জাতিক সন্ত্রাসীগোষ্ঠীর যোগসাজস, দুর্গম হওয়ায় অভিযান চালানো কঠিন

পরের সংবাদ

গাজীপুরে ট্রাকের ধাক্কায় নিহত একই পরিবারের ৩

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে লাকড়িবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক বাবাসহ শাশুড়ি ও শিশু মেয়ে নিহত হয়েছেন। গত বুধবার সন্ধ্যা ৬টায় উপজেলার মাওনা ইউনিয়নের বদনীভাঙ্গা গ্রামের (চুক্কাবাড়ি) এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- বদনীভাঙ্গা গ্রামের (মজমেরচালা) এলাকার মৃত আব্দুস ছোবহানের স্ত্রী বাছিরন (৫০), শিরিশগুড়ি গ্রামের বাবুল মিয়ার মেয়ে নুসরাত (৭) এবং মোটরসাইকেল চালক শিশুর বাবা বাবুল মিয়া (৩০)।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বাবুল মিয়া মোটরসাইকেলযোগে শাশুড়ি ও মেয়েকে নিয়ে পাশের বেতঝুড়ির এলাকায় আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। সংযোগ সড়ক থেকে বদনীভাঙ্গা এলাকার প্রধান সড়কে ওঠার সময় শৈলাট গাজীপুরগামী লাকড়ি বোঝাই ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে মোটরসাইকেল সড়কে পড়ে যায়। এ সময় শাশুড়ি বাছিরন ঘটনাস্থলেই নিহত হন। স্থানীয়রা বাবা ও মেয়েকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে শিশু নুসরাত মারা যায়। পরে প্রাথমিক চিকিৎসার পর বাবা বাবুল মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকচালক পালিয়ে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়