আইনমন্ত্রী : মানবাধিকারের উন্নতি হওয়ায় র‌্যাব নতুন নিষেধাজ্ঞায় পড়েনি

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাসী-জঙ্গি একাকার : স্থানীয় ও আন্তর্জাতিক সন্ত্রাসীগোষ্ঠীর যোগসাজস, দুর্গম হওয়ায় অভিযান চালানো কঠিন

পরের সংবাদ

এক গ্রাম ও পাঁচ প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন : গজারিয়া

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার একটি গ্রাম ও পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস সোনারগাঁ আঞ্চলিক শাখা কর্তৃপক্ষ। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত চলে এ অভিযান। এ সময় উপজেলার হোসেন্দী ইউনিয়নে জামালদী বাসস্ট্যান্ড এলাকায় গড়ে ওঠা দারুচিনি হোটেল ও একটি মার্বেল কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অন্যদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন বালুয়াকান্দি ইউনিয়নের তেতৈতলা এলাকায় গড়ে উঠা আল মদিনা হাইওয়ে রেস্টুরেন্ট, খাজা হাইওয়ে হোটেল এন্ড রেস্টুরেন্ট, স্টার কাবাব হাইওয়ে চাইনিজ রেস্টুরেন্ট নামে তিনটি খাবারের দোকানের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পরে টেঙ্গারচর ইউনিয়নের বিশ্বদ্রোন ভাটেরচর গ্রামে দীর্ঘ এক কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়ার সহকারী কমিশনার (ভূমি) জি.এম. রাশেদুল ইসলাম।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- তিতাস গ্যাসের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের উপমহাব্যবস্থাপক প্রকৌশলী সরুজ আলম, মেঘনা আঞ্চলিক বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী মনিরুজ্জামান, সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ব্যবস্থাপক (মিটার এন্ড ভিজিল্যান্স) আতিকুল ইসলাম। তিতাস গ্যাসের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের উপমহাব্যবস্থাপক প্রকৌশলী সরুজ আলম বলেন, গজারিয়া উপজেলার একটি গ্রাম ও পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। গজারিয়া উপজেলার আরো কিছু জায়গায় অবৈধ গ্যাস সংযোগ চালু রয়েছে। পর্যায়ক্রমে অভিযান পরিচালনা করে সব অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হবে। গজারিয়ায় একটি অবৈধ গ্যাস সংযোগও রাখা হবে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়