আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

ঢাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খোয়ালেন দুজন

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানী ঢাকায় পৃথক ঘটনায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছেন দুই ব্যক্তি। তারা হলেন- প্রেস ক্লাব এলাকায় মফিজার রহমান ও পল্টনে জিয়া উদ্দিন। গতকাল বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। তাদের দুজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের পাকস্থলী ওয়াশ করে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে।
মফিজারকে ঢামেকে নিয়ে যাওয়া বেলায়েত হোসেন জানান, আমরা গত ১৪ জানুয়ারি পঞ্চগড় থেকে হাইকোর্টে একটি মামলার ব্যাপারে ঢাকায় আসি। গতকাল দুপুরে মিরপুর ১০ নম্বর থেকে একটি বাসে হাইকোর্টে আসার পথে অজ্ঞান পার্টির সদস্যরা সুকৌশলে কিছু খাইয়ে অচেতন করে মফিজারের কাছে থাকা বিশ হাজার টাকা নিয়ে যায়। তিনি বলেন, দুপুর ২টার দিকে প্রেস ক্লাবের সামনে নামার সময় আমি তার সিটে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত ঢামেকে নিয়ে আসি।
অপরদিকে জিয়াকে নিয়ে আসা তার সহকর্মী সবুজ জানান, আমরা পুরানা পল্টনের একটি বিদেশি কোম্পানিতে সেলস ম্যান হিসেবে কাজ করি। গতকাল কোম্পানির কিছু মালামাল নিয়ে মিরপুর থেকে বাসে ফেরার পথে অজ্ঞান পার্টির সদস্যরা তাকে বাসে কিছু খাইয়ে অচেতন করে। পরে আমরা খবর পেয়ে পল্টনের শান্তিনগর মোড় থেকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসি। তিনি আরো জানান, জিয়ার কাছ থেকে কত টাকা পয়সা এবং কি নিয়েছে এখনো জানতে পারিনি সুস্থ হলে বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।
ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, প্রেস ক্লাব ও পল্টন এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়া দুইজনকে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়