আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

আ.লীগ নেতার বাড়িতে ককটেল নিক্ষেপ : মামলার পরও গ্রেপ্তার নেই

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর দারুসসালাম থানার স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতা মো. আসলামের বাড়িতে ককটেল নিক্ষেপের ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। গত মঙ্গলবার এ ঘটনায় মামলা দায়ের হওয়ার পর দোষীদের গ্রেপ্তারে চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে তদন্ত সংশ্লিষ্টরা। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গত সোমবার সন্ধ্যার পরে কে বা কারা দারুসসালামের বর্ধনবাড়ি এলাকায় মো. আসলামের বাড়িতে পরপর ৩টি ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়। পরে এ ঘটনায় অজ্ঞাতদের আসামি করে দারুসসালাম থানায় মামলা দায়ের করেন মো. আসলাম। এ বিষয়ে জানতে চাইলে দারুসসালাম থানার ওসি আমিনুল বাশার বলেন, মামলা হওয়ার পরে দোষীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। এখনো কাউকে চিহ্নিত করা সম্ভব হয়নি। আসামি গ্রেপ্তার হলে, কী উদ্দেশ্যে কারা ককটেল নিক্ষেপ করেছে, সে বিষয়ে বিস্তারিত জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়