দুদক মামলা : আদালতে হাজিরা দিলেন আব্বাস দম্পতি

আগের সংবাদ

শিল্প খাতে বাড়ল গ্যাসের দাম > সবচেয়ে বেশি বাড়ছে ক্ষুদ্রশিল্পে, মূল্যস্ফীতির ওপর চাপ বাড়বে : বিশেষজ্ঞদের অভিমত

পরের সংবাদ

সুনামগঞ্জ আইনজীবী সমিতি : সভাপতি তৈয়বুর সাধারণ সম্পাদক আবদুল হক

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে মো. তৈয়বুর রহমান বাবুল ও সাধারণ সম্পাদক পদে মো. আবদুল হক নির্বাচিত হয়েছেন।
গত সোমবার সমিতি ভবনে পাঁচটি পদে সরাসরি ভোট হয় এবং ১০টি পদে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন ১০ জন। ভোট গণনা শেষে সোমবার রাত ৯টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচনে দায়িত্ব¡প্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট মো. শামছুল হক। অন্য দুই নির্বাচন কমিশনার হলেন মোহাম্মদ মানিক ও মোহাম্মদ আমিরুল হক। নির্বাচনে সভাপতি পদে মো. তৈয়বুর রহমান ১৫৯ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী সৈয়দ শামসুল ইসলাম পেয়েছেন ৮৬ ভোট। সাধারণ সম্পাদক পদে আবদুল হক পেয়েছেন ১২৭ ভোট, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো. শেরেনূর আলী পেয়েছেন ১২০ ভোট। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. নূরুল আলম, সহসাধারণ সম্পাদক পদে আবদুল মজিদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে খোরশেদ আহমদ নির্বাচিত হয়েছেন। জেলা আইনজীবী সমিতির ৪০৩ জন ভোটারের মধ্যে ৩৫৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিতরা হলেন- সিনিয়র সহসভাপতি মো. নানু মিয়া, সহসভাপতি গৌরাঙ্গ পদ দাশ, কোষাধ্যক্ষ নেছার আহমেদ, পাঠাগার সম্পাদক জিয়াউর রহমান, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক সাদিকুর রহমান, নির্বাহী সদস্য জয়নাল তালুকদার, মো. বশির উদ্দিন, বিমান কান্তি রায়, মো. আফিজ মিয়া ও মোহাম্মদ শাহীনুর রহমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়