দুদক মামলা : আদালতে হাজিরা দিলেন আব্বাস দম্পতি

আগের সংবাদ

শিল্প খাতে বাড়ল গ্যাসের দাম > সবচেয়ে বেশি বাড়ছে ক্ষুদ্রশিল্পে, মূল্যস্ফীতির ওপর চাপ বাড়বে : বিশেষজ্ঞদের অভিমত

পরের সংবাদ

শার্শা সীমান্তে সাড়ে সাত কেজি স্বর্ণের বারসহ আটক ১

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শার্শা (যশোর) প্রতিনিধি : শার্শা সীমান্তে ৭ কেজি ৩৩৭ গ্রাম ওজনের ৬৩টি স্বর্ণের বারসহ আব্দুর রাজ্জাক নামে এক পাচারকারীকে আটক করা হয়েছে। তিনি পুটখালী বারোপোতা গ্রামের মৃত শমসের সরদারের ছেলে।
গতকাল বুধবার বিকাল চারটার দিকে বিজিবি সদস্যরা শার্শা অগ্রভুলট এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণের স্বর্ণের বারসহ তাকে আটক করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের বারের বাজার মূল্য প্রায় ৬ কোটি টাকা বলে জানিয়েছে বিজিবি।
খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর রহমান বলেন, বিপুল পরিমাণের স্বর্ণের বার উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন এবং আটককৃতের বিরুদ্ধে স্বর্ণ পাচারের মামলা দিয়ে তাকে শার্শা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
তিনি আরো বলেন, শার্শার অগ্রভুলাট সীমান্তপথে একটি স্বর্ণের চালান ভারতে পাচার হবে এমন সংবাদে বিজিবি নজরদারি বাড়ায়। এক পর্যায়ে সন্দেহভাজন এক ব্যক্তি মোটরসাইকেল নিয়ে সীমান্তের দিকে প্রবেশের চেষ্টা করলে তাকে থামিয়ে আটক করা হয়। পরে মোটরসাইকেলসহ তাকে ক্যাম্পে নিয়ে তল্লাশি করে মোটরসাইকেলের চ্যাসিসের মধ্যে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৬৩ পিস স্বর্ণের বার পাওয়া যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়