দুদক মামলা : আদালতে হাজিরা দিলেন আব্বাস দম্পতি

আগের সংবাদ

শিল্প খাতে বাড়ল গ্যাসের দাম > সবচেয়ে বেশি বাড়ছে ক্ষুদ্রশিল্পে, মূল্যস্ফীতির ওপর চাপ বাড়বে : বিশেষজ্ঞদের অভিমত

পরের সংবাদ

নওগাঁয় জমির জন্য ছোট ভাইকে খুন

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁ সদর উপজেলার শৈলগাছি ইউনিয়নের গুমারদহ গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাইয়ের কোদালের হাতলের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। গত সোমবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত নজরুল ইসলাম (৫২) ওই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। নিহতের স্বজন, স্থানীয় বাসিন্দা ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, নজরুল ইসলামের এক ভাই ও দুই বোন রয়েছে। বাবার রেখে যাওয়া সম্পত্তির ভাগ বাটোয়ারা না হওয়ায় নজরুল ইসলাম ও তার বড় ভাই ফজলুর রহমানের মধ্যে মাঝে মাঝেই বিরোধ লেগে থাকত। গত ১০ জানুয়ারি ফজলুর রহমান গ্রামের মাঠে একটি জমিতে বোরো ধান লাগানোর জন্য আইল দিতে যান। এ সময় নজরুল তাকে বাধা দিতে গেলে কথা কাটাকাটির এক পর্যায়ে ফজলুর রহমান তার হাতে থাকা কোদালের হাতল দিয়ে নজরুলকে বেশ কয়েকবার আঘাত করেন। এতে নজরুল গুরুতর আহত হন। তাকে নওগাঁ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করার পর অবস্থার অবনতি হলে ওইদিনই তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়। শৈলগাছী ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন জানান, গতকাল মঙ্গলবার সকালে মরদেহ বাড়িতে আনার পর পুলিশ খবর পেয়ে থানায় নিয়ে যায়। ওসি ফয়সাল বিন আহসান বলেন, অভিযুক্ত ফজলুর রহমান ও তার স্ত্রী নার্গিস সুলতানা পলাতক রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়