দুদক মামলা : আদালতে হাজিরা দিলেন আব্বাস দম্পতি

আগের সংবাদ

শিল্প খাতে বাড়ল গ্যাসের দাম > সবচেয়ে বেশি বাড়ছে ক্ষুদ্রশিল্পে, মূল্যস্ফীতির ওপর চাপ বাড়বে : বিশেষজ্ঞদের অভিমত

পরের সংবাদ

ডিএমপি কমিশনার : পুলিশের মর্যাদা অক্ষুণ্ন রেখে নিরাপত্তা নিশ্চিত করতে হবে

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, কনস্টেবল থেকে কমিশনার সবাই মিলে আমরা টিম ডিএমপি। এই টিমের সবার কাছে একটাই চাওয়া, পুলিশের মর্যাদা অক্ষুণ্ন রেখে দুই কোটি নগরবাসীর নিরাপত্তা সবাই মিলে আমরা নিশ্চিত করব। নিরাপত্তা দেয়ার বিষয়ে আরো সতর্ক থাকব। গতকাল মঙ্গলবার রাজধানীর গুলশানে ডিপ্লোমেটিক সিকিউরিটি ডিভিশনে সর্বস্তরের পুলিশ সদস্যদের সঙ্গে এক বিশেষ কল্যাণ সভায় এ কথা বলেন তিনি। সভায় সভাপতিত্ব করেন উপপুলিশ কমিশনার মো. রবিউল ইসলাম। পাশাপাশি ডিপ্লোমেটিক সিকিউরিটি ডিভিশনের সাংগঠনিক কাঠামো ও দৈনন্দিন কর্মযজ্ঞ উপস্থাপন করেন তিনি। পরে ডিপ্লোমেটিক সিকিউরিটি ডিভিশনের বিভিন্ন পদমর্যাদার সদস্যরা তাদের সুনির্দিষ্ট কিছু সমস্যা ও চাহিদার কথা কমিশনারের কাছে পেশ করেন। ডিএমপি কমিশনার সবার বক্তব্য মনোযোগ সহকারে শোনেন এবং সমাধানের আশ্বাস দেন।
এ সময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স এন্ড প্রকিউরমেন্ট) ড. খ মহিদ উদ্দিন, যুগ্ম পুলিশ কমিশনার (প্রটেকশন এন্ড ডিপ্লোমেটিক সিকিউরিটি) হামিদা পারভীন প্রমুখ উপস্থিত ছিলেন। ডিএমপি কমিশনার বলেন, তোমাদের কষ্টে রেখে আমাদের কাজ করার সুযোগ নেই। দায়িত্ব পালন করতে গিয়ে কোনো বিপদ-আপদ আসলে বা ব্যক্তিগত কিংবা পারিবারিক সমস্যায় সবসময় পাশে থাকব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়