নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আগের সংবাদ

নামমাত্র প্রস্তুতিতে পাঠদান : বই পায়নি অনেক শিক্ষার্থী > বই, সহায়িকা ছাড়াই শিক্ষকদের প্রশিক্ষণ > নোট-গাইড ছাপার তোড়জোড়

পরের সংবাদ

কুমারখালীতে নিখোঁজ মাদ্রাসাছাত্র পাংশায় উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি : দোকানে শ্যাম্পু কিনতে গিয়ে নিখোঁজ হওয়া মাদ্রাসাছাত্র মো. রনি (১৫) কে চার দিন পর উদ্ধার করেছে কুমারখালী থানা পুলিশ।
গত রবিবার রাত ৯টার দিকে রাজবাড়ী জেলার পাংশা থানার মাছপাড়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টায় ওই ছাত্রকে স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ। রনি উপজেলার চৌরঙ্গী ইব্রাহিম জোয়ার্দার হিফজুল কোরআন নূরানি মাদ্রাসার ছাত্র ও জেলার খোকসা উপজেলার গোপকগ্রাম ইউনিয়নের বরইচারা গ্রামের কৃষক মো. তোফান প্রামাণিকের ছেলে।
পুলিশ জানায়, গত বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মাদ্রাসাছাত্র রনি শ্যাম্পু কিনতে চৌরঙ্গী বাজারে গিয়ে নিখোঁজ হয়। নিখোঁজের পরদিন গত বৃহস্পতিবার সকালে ওই ছাত্রের বাবা থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন। পরে তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অভিযান চালিয়ে গত রবিবার রাত ৯টার দিকে রাজবাড়ী জেলার পাংশা থানার মাছপাড়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। আর সোমবার সকালে তার বাবার কাছে হস্তান্তর করা হয়। তাকে ক্রিকেট খেলার কথা বলে একটি চক্র সিঙ্গারা খাওয়ায়ে অপহরণের চেষ্টা চালিয়েছিল বলে জানায় পুলিশ।
এ বিষয়ে ছাত্রের বাবা তোফান প্রামাণিক বলেন, মাদ্রাসায় হেফজ পড়ছে তার ছেলে। গত বুধবার শ্যাম্পু কিনতে গিয়ে নিখোঁজ হওয়ার খবর পেয়ে পরদিন থানায় জিডি করেন। পরে গত রবিবার একটি ফোন নাম্বারে ছেলে ফেরত দেয়ার কথা বলে তিন হাজার টাকা দাবি করেন অজ্ঞাত এক ব্যক্তি। বিষয়টি তিনি সঙ্গে সঙ্গে পুলিশকে জানান এবং পুলিশ তার ছেলেকে উদ্ধার করেন। কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোহসীন হোসাইন বলেন, একটি চক্র সিঙ্গারা খাওয়ায়ে ছাত্রকে অজ্ঞান করে পাংশার মাছপাড়া নিয়ে গিলেছিল বলে ওই ছাত্র স্বীকারোক্তি দিয়েছেন। চক্রটি তার বাবাকে ফোন করে তিন হাজার টাকা দাবি করেন। পরে তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে ছাত্রকে উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। চক্রটিকে আটক করতে পুলিশ তৎপর রয়েছে বলে জানান ওসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়