পদ্মা সেতু : মোটরসাইকেল চলাচল চেয়ে হাইকোর্টে রিট

আগের সংবাদ

আইসিসি অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ : বিশ্বকাপে অপ্রতিরোধ্য টাইগ্রেসরা

পরের সংবাদ

নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর নিউমার্কেটে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনায় হত্যাসহ তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছানো হয়েছে। গতকাল রবিবার মামলা তিনটির তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু পুলিশ প্রতিবেদন দাখিল করতে পারেনি। এজন্য ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৫ ফেব্রুয়ারি পরবর্তী দিন ধার্য করেন। আদালতে নিউমার্কেট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক মো. সাফায়েত এ তথ্য জানান।
উল্লেখ্য, গত ১৭ এপ্রিল রাত ১২টায় ও পরদিন দফায় দফায় ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেটের ব্যবসায়ী-দোকানকর্মীদের সংঘর্ষ হয়। এতে দোকান কর্মচারী মুরসালিন এবং নাহিদ হাসান নামে আরেক কুরিয়ারকর্মী নিহত হন। এছাড়া সংঘর্ষে উভয়পক্ষে আহত হন আরো অর্ধশতাধিক। এ ঘটনায় নিহত নাহিদের বাবা নাদিম হোসেন বাদী হয়ে নিউমার্কেট থানায় একটি হত্যামামলা দায়ের করেন। আর পুলিশ বাদী হয়ে আরো দুটি মামলা করে। একটি হলো পুলিশের ওপর হামলা, অন্যটি বিস্ফোরক আইনের মামলা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়