আ.লীগ নেতা টিপু হত্যার প্রতিবেদন পেছাল

আগের সংবাদ

মাদকের বিরুদ্ধে ‘নতুন যুদ্ধ’ : তালিকায় ৯৩ শীর্ষ মাদক কারবারি, এক লাখ মাদকাসক্ত, জনসচেতনতা বাড়াতে প্রস্তুত অ্যাপ

পরের সংবাদ

অন্তঃসত্ত্বার বিষপান : ৮ দিন পর মৃত সন্তান জন্ম দিয়ে মরলেন নিজেও

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার চান্দিনায় পারিবারিক কলহের জের ধরে ১০ মাসের অন্তঃসত্ত্বা শান্তা আক্তার (২৩) বিষপানের ৮ দিন পর সন্তানসহ মারা গেছেন।
গত মঙ্গলবার রাত সোয়া ১১টায় ঢাকা নেয়ার পথে শান্তা মারা যান। এর কয়েক ঘণ্টা আগে রাত ৮টায় তার নবজাতক পুত্র সন্তানের মৃত্যু হয়। শান্তা কুমিল্লার দেবিদ্বার উপজেলার ছগুরা গ্রামের মৃত হানিফ মিয়ার মেয়ে।
জানা গেছে, প্রায় পাঁচ বছর আগে চান্দিনা উপজেলার বরকইট ইউনিয়নের খিরাসার মোহনপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে প্রবাসী জুয়েলের সঙ্গে শান্তার বিয়ে হয়। তাদের চার বছর বয়সি হাবিব নামে এক পুত্র সন্তান রয়েছে। এরই মধ্যে শান্তা আবার গর্ভবতী হন। গত ৩ জানুয়ারি পারিবারিক কলহের জের ধরে ১০ মাসের অন্তঃসত্ত্বা শান্তা বিষপান করেন।
তাৎক্ষণিক তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। একদিন পর সেখান থেকে তাকে একটি প্রাইভেট হাসপাতালে স্থানান্তর করা হয়। ৪ জানুয়ারি ওই হাসপাতালে স্বাভাবিক প্রসবে পুত্র সন্তান জন্ম দেন শান্তা। ওই হাসপাতালে চিকিৎসা শেষে নবজাতক সন্তান নিয়ে বাড়িতে ফিরে আসেন শান্তা। তবে গত মঙ্গলবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে নবজাতক পুত্র সন্তানের মৃত্যু হয়। এর কিছুক্ষণ পর শান্তা শ্বাসকষ্টসহ গুরুতর অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে রাত সোয়া ১১টায় ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।
চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহাবুদ্দীন খাঁন জানান, লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্তসাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়