সংসদে অর্থমন্ত্রী : গত বছরের ১১ মাসে রেমিট্যান্স এসেছে ১৯.৫৮ বিলিয়ন ডলার

আগের সংবাদ

তারল্য সংকটে বিপাকে ব্যাংক : সংকট উত্তরণে দরকার দৃশ্যমান রাজনৈতিক অঙ্গীকার, এখনই সমাধান না করলে সংকট আরো গভীর হবে

পরের সংবাদ

রাজারহাট : অটো-ট্রলি সংঘর্ষে হেলপার নিহত

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : রাজারহাটে ঘন কুয়াশায় অটো-ট্রলি মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ৪ জন আহত হয়েছেন। গতকাল বুধবার সকাল ৮টায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতের ট্রলি হেলপারের নাম আব্দুল মানিক। তিনি উলিপুর উপজেলার চৌমুহনী গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।
রাজারহাট ফায়ার সার্ভিস ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. গোলাম মোস্তফা জানান, সকাল ৮টায় রাজারহাট বাজারের ৫০০ গজ পশ্চিমে তিস্তা সড়কে পশ্চিম দিক থেকে আসা আলু বোঝাই একটি ট্রলি এবং পূর্ব দিক থেকে আসা একটি অটো মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রলির হেল্পার ঘটনাস্থলেই মারা যান। মরদেহ উদ্ধার এবং আহত ৪ জনকে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী একরামুল হক বলেন, ট্রলির চাকা খুলে অটোকে ধাক্কা দিয়ে খাদে পড়ে। ট্রলির ওপরে থাকা হেল্পার পানিতে আলুর বস্তার নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান। রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার সাঈদ আহমেদ সজিব জানান, আহত অটোচালক খাইরুল ইসলামকে কুড়িগ্রাম হাসপাতাল এবং হিমেশ্বর চন্দ্রকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।
রাজারহাট থানার ওসি আব্দুল্লাহিল জামান বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ১ এবং আহত চারজনের খবর পেয়েছি। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়