সংসদে অর্থমন্ত্রী : গত বছরের ১১ মাসে রেমিট্যান্স এসেছে ১৯.৫৮ বিলিয়ন ডলার

আগের সংবাদ

তারল্য সংকটে বিপাকে ব্যাংক : সংকট উত্তরণে দরকার দৃশ্যমান রাজনৈতিক অঙ্গীকার, এখনই সমাধান না করলে সংকট আরো গভীর হবে

পরের সংবাদ

রাজধানীতে দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থীসহঝরল ৩ প্রাণ

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ ৩ জন নিহত হয়েছেন। তারা হলেন- তেজগাঁও বিজ্ঞান কলেজের ছাত্র সাঈদ আব্দুল্লাহ (২০), এলিফ্যান্ট রোডে রোকেয়া বেগম (৬০) ও ভাটারায় সিএনজিচালক সুলতান খাঁ (৫০)। গতকাল বুধবার এ দুর্ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।
বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) কামরুল হাসান জানান, গতকাল বেলা ১১টার দিকে ফোনে কথা বলতে বলতে রেললাইন পার হতে গিয়ে তেজগাঁও রেলগেট এলাকা ট্রেনের ধাক্কায় সাঈদ আব্দুল্লাহ নামে বিজ্ঞান কলেজ এক শিক্ষার্থী নিহত হন। কলেজটি থেকে এবার উচ্চমাধ্যমিক পরীক্ষা দিয়েছিলেন সাঈদ। নিহতের সহপাঠীরা জানান, কলেজ হোস্টেল থেকে বের হয়ে কাকরাইল মসজিদে যাচ্ছিলেন সাঈদ। তেজগাঁও রেলগেট পার হওয়ার সময় দুদিক থেকে দুটি ট্রেন চলে আসে। তখন ধাক্কা লেগে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। খবর পেয়ে প্রথমে তার মরদেহটি উদ্ধার করে তাদের কলেজ ক্যাম্পাসে নেয়া হয়। পরে সেখান থেকে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। সাঈদ আব্দুল্লাহর বাড়ি কক্সবাজার জেলায় বলেও জানান সহপাঠীরা।
নিউমার্কেট থানার উপপরিদর্শক (এসআই) মুরাদ খান জানান, গতকাল দুপুরে এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যাল মোড়ে রাস্তা পার হচ্ছিলেন রোকেয়া বেগম নামে এক বৃদ্ধা। এ সময় মালঞ্চ পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় ওই বৃদ্ধা। ঘটনার পরপরই বাসটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। ওই বৃদ্ধার স্বজন হাজী আলাউদ্দিন জানান, তাদের গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার ডামুড্ডা উপজেলায়। স্বামী নাম মৃত আব্দুর রশিদ। বৃদ্ধার একমাত্র মেয়ে রওশন আরা ডেমড়া কোনাপাড়া এলাকায় থাকেন। ওই নারী এলিফ্যান্ট রোডের একটি বাসায় গৃহকর্মীর কাজ করতেন। ডেমড়ায় মেয়ের বাসায় যাওয়ার উদ্দেশে বের হয়ে বাটা সিগন্যাল মোড়ে রাস্তা পার হওয়ার সময় দুর্ঘটনার শিকার হন।
এদিকে, গতকাল ভোরে ভাটারা সোলমাইদ এলাকায় ট্রাকের ধাক্কায় সুলতান খাঁ (৫০) নামে এক সিএনজি অটোরিকশাচালক নিহত হয়েছেন। ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম আসাদুজ্জামান জানান, সোলমাইদ এলাকার ১শ ফিট রাস্তায় সোলমাইদ স্কুল এন্ড কলেজের সামনে একটি ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন চালক সুলতান খাঁ। এ সময় অটোরিকশাতে কোনো যাত্রী ছিল না। তিনি আরো জানান, ঘটনার পরপর ট্রাকটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। নিহতের স্বজনরা জানিয়েছে, তার বাড়ি পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার গৌরিপুর গ্রামে। বাবার নাম মৃত চাঁদ খাঁ। থাকতেন ১শ ফিট এলাকাতে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়