সংসদে অর্থমন্ত্রী : গত বছরের ১১ মাসে রেমিট্যান্স এসেছে ১৯.৫৮ বিলিয়ন ডলার

আগের সংবাদ

তারল্য সংকটে বিপাকে ব্যাংক : সংকট উত্তরণে দরকার দৃশ্যমান রাজনৈতিক অঙ্গীকার, এখনই সমাধান না করলে সংকট আরো গভীর হবে

পরের সংবাদ

দেবরের দেয়া আগুনে নারীর মৃত্যু : অভিযুক্ত গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গোপালগঞ্জ ও কাশিয়ানী প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানীতে গাছে বেঁধে দেবরের দেয়া আগুনে পুড়ে আহত ভাবি সুফি বেগমের (৫০) মৃত্যু হয়েছে। গতকাল বুধবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্র্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় দেবর সাবেক পুলিশ সদস্য লিয়াকত মোল্লাকে (৪৯) গ্রেপ্তার করা হয়েছে।
জানা গেছে, কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের বাঘঝাপা গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য লিয়াকত মোল্লা তার পৈতৃক সম্পত্তির প্রাপ্য অংশ অনেক আগেই বিক্রি করে অন্যত্র চলে যান। পরে আপন বড় ভাই অবসরপ্রাপ্ত অপর পুলিশ সদস্য ইউসুফ আলী মোল্লার কাছে আবারো সম্পত্তি দাবি করেন। এ নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধের জের ধরে গত ১০ জানুয়ারি সকালে লিয়াকত মোল্লা তার ভাবি সুফি বেগমকে ঘর থেকে বাইরে এনে উঠানে একটি পেয়ারা গাছের সঙ্গে বাঁধেন এবং তার শরীরে আগুন ধরিয়ে দেন। এতে সুফি বেগমের শরীরের অধিকাংশই পুড়ে যায়।
এ অবস্থায় সুফি বেগমকে প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে মারা যান তিনি।
এ ব্যাপারে কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আলম জানান, চিকিৎসাধীন অবস্থায় সুফি বেগম মারা গেছেন। এ ঘটনায় ওই নারীর ভাই আখতার হোসেন বাদী হয়ে কাশিয়ানী থানায় লিয়াকত ও সহযোগী সোহেলের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো দুই থেকে তিনজনের নামে একটি মামলা করেছেন। আসামি লিয়াকত মোল্লাকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়